ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

মেয়ের এনগেজমেন্টে নাচলেন নীতা, ভিডিও ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১০, ১৯ মে ২০১৮

চলতি বছরের ডিসেম্বরেই মেয়ে ঈশার বিয়ে। আর সেই নিয়ে প্রচণ্ড ব্যস্ততা মুকেশ অম্বানী এবং নীতা অম্বানীর। সদ্য মুম্বাইতে হল ঈশার এনগেজমেন্ট। সেখানে নীতার নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

গত সপ্তাহের শেষে দীর্ঘদিনের পারিবারিক বন্ধুর ছেলে আনন্দ পিরামলের সঙ্গে এনগেজমেন্ট হয় ঈশার। সোমবার রাতে মুম্বাইতে এক রাজকীয় পার্টির আয়োজন করেন অম্বানি দম্পতি।

পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখ খান, রণবীর কাপূর, অয়ন মুখোপাধ্যায়, কর্ণ জোহরের মতো বলিউডের প্রথম সারির তারকারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সস্ত্রীক মুকেশের ছোট ভাই অনিল অম্বানি। সেখানেই গানের তালে নাচলেন নীতা। মায়ের সঙ্গে তাল মেলালেন মেয়ে ঈশাও।

অম্বানী পরিবার পক্ষে জানানো হয়েছে, ভাই আকাশের বিয়ের আগেই গাঁটছড়া বাঁধবেন ঈশা। ইউনিভার্সিটি অফ পেনসিলভেনিয়া থেকে স্নাতক এবং হার্ভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন ঈশা। তার হবু বর আনন্দ। বর্তমানে তিনিই পিরামল এন্টারপ্রাইজের এক্সিকিউটিভ ডিরেক্টর।

আনন্দ যেহেতু অম্বানীদের পারিবারিক বন্ধু। সেই সূত্রে খুব ছোট থেকেই ঈশার সঙ্গে তার পরিচয়। তবে দুই বাড়ি থেকে তাদের বিয়ে ঠিক করে দেয়নি। বরং তারা নিজেরাই নিজেদের পছন্দ করেছেন। সম্প্রতি মহাবালেশ্বরে একটি মন্দিরে উইকএন্ড ট্রিপে গিয়েছিলেন আনন্দ এবং ঈশা। তখনই বন্ধুকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ। এক কথাতে বিয়েতে মতও দিয়ে দেন অম্বানী কন্যা।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি