ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নতুন ফোটোশ্যুটে টেলি-নায়িকার চমক 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০২, ২০ মে ২০১৮ | আপডেট: ১৬:০৪, ২০ মে ২০১৮

ছোটপর্দায় নিয়মিত অভিনয় করছেন। কিন্তু তাকে এভাবে কেউ কখনো দেখেননি। বাঙালি ট্রাডিশনাল সাজের পাশাপাশি ওয়েস্টার্ন লুকে তাকে কতটা ভাল লাগে, সেটা বোঝা গেল ফোটোশ্যুটে।

বাংলা টেলিভিশনের সবচেয়ে মিষ্টি নায়িকা বলতে প্রথমেই যাদের কথা মনে পড়ে, সুদীপ্তা চক্রবর্তী তাদের একজন। প্রকৃত বাঙালি সুন্দরী বলতে যা বোঝায়, সুদীপ্তা একেবারেই তেমন। কিন্তু শুধু সুন্দরী বলেই যে তিনি জনপ্রিয়, তেমনটা একেবারেই নয়।  

সুদীপ্তা অত্যন্ত সংবেদনশীল অভিনেত্রী। রাগ-দুঃখ-টানাপোড়েনের মিশ্র অভিব্যক্তি খুব কম অভিনেত্রীই সূক্ষ্মতার সঙ্গে তুলে ধরতে পারেন। সুদীপ্তাকে দর্শক পছন্দ করেন তার সেই অভিনয়ক্ষমতার জন্য। ভারী মেকআপ-সাজসজ্জা ছাপিয়ে ওঠে তার অভিনয়। 

কিন্তু টেলি-পর্দায় এখনও পর্যন্ত সুদীপ্তাকে দর্শক দেখেছেন আপাদমস্তক বাঙালি বউমা হিসেবে। ‘বিকেলে ভোরের ফুল’-এ তার চরিত্রটি বেশ ডানপিটে, ডাকাবুকো ছিল ঠিকই কিন্তু সেখানে টিপিক্যাল ‘বউ’ ইমেজটি ছিল পুরোমাত্রায়। সেই নিয়ে অভিনেত্রীর কোনও আক্ষেপ নেই অবশ্য কারণ এই ধরনের চরিত্রগুলিই তাকে তুমুল জনপ্রিয়তা দিয়েছে।

তবে তার পরে প্রত্যেক অভিনেত্রীই চান নতুন ধরনের চরিত্র। স্টিরিওটাইপ ইমেজ ভেঙে ভিন্ন ধাঁচের চরিত্রে তার দক্ষতা প্রমাণ করতে। সুদীপ্তার এই সাম্প্রতিক ফোটোশ্যুটে সেই স্টিরিওটাইপ ব্যাপারটা ভেঙেছে তো বটেই। জয় রায়ের স্টাইলিংয়ে ফোটোশ্যুটটি করেছেন রোহিত। মেকআপ বাবুসোনার এবং হেয়ারস্টাইলে ছিলেন পবিত্র।

ওয়েস্টার্ন ককটেল ড্রেসিংয়ে সুদীপ্তাকে যে এত সুন্দর লাগে, সেটা জানতেই পারতেন না দর্শক এই ফোটোশ্যুটের ছবিগুলি সামনে না এলে।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি