ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

প্রেম করার সময় নেই : ইমরান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩১, ২১ মে ২০১৮

ইমরান মাহমুদুল। চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীত শিল্পী। গত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সাফল্য এসে ধরা দিচ্ছে তার হাতে। অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। চলতি বছরও ইমরানের গাওয়া বেশ কিছু গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। পাশাপাশি বিভিন্ন মিউজিক ভিডিওতে তার পারফরমেন্সও নজর কেড়েছে। এমনকি তার সুর-সংগীতে অনেক শিল্পীর আবির্ভাব হয়েছে সংগীতাঙ্গনে। সব মিলিয়ে ইমরান এখন স্টেজ, অডিও এবং প্লে-ব্যাকে সবচাইতে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ব্যস্ততা এমন যে প্রেম, বিয়ে, সংসারের কথা ভুলেই গেছেন।

ইমরান বলেন, বিয়ের আরও অনেক দেরি। আর প্রেম করার সময় নেই। সত্যি বলতে কাজ নিয়ে এতটাই ব্যস্ত থাকতে হয় ওসব নিয়ে ভাবার সময়ই পাই না। বলতে পারেন গানই আমার প্রেম।

বর্তমান ব্যস্ততা নিয়ে এই সঙ্গীত শিল্পী বলেন, রোজার মাস এলে একটু বেশিই ভালো থাকি। কারণ খুব ভালো সময় কাটে আমার। এবারও তাই হচ্ছে। আবার ঈদমুখি ব্যস্ততাও যাচ্ছে বেশ। ঈদে নতুন চমক নিয়ে হাজির হচ্ছি। আমার নতুন গানের শিরোনাম ‘ইশ্শ’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীত আমার করা। আর এ গানটিতে আমার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা কৌশানি। অনেক ভালো একটি কাজ হয়েছে। আমার বিশ্বাস এ গানটি শ্রোতাদের ভালো লাগবে।

কৌশানির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে ইমরান বলেন, আমরা খুব ভালো বন্ধু হয়ে গেছি। আর এটি খুব রোমান্টিক একটি গান। কৌশানির সঙ্গে বেশ কিছু রোমান্টিক দৃশ্য রয়েছে। সহশিল্পী হিসেবেও সে খুব ভালো। অনেক ফ্রেন্ডলি। আমাদের রসায়নটা দর্শকদের ভালো লাগবে।

আগামীতে প্রকাশের অপেক্ষায় থাকা গান প্রসঙ্গে ইমরান বলেন, আরও কয়েকটি গান করেছি। এ গানগুলোও অডিও এবং ভিডিও আকারে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হবে। আর প্লে-ব্যাকে অনেক ব্যস্ততা যাচ্ছে। গত কয়েক মাসে বেশ কিছু সিনেমার গানে কন্ঠ দিয়েছি। আমার কাছে সিনেমার গান গাইতে অনেক বেশি ভালো লাগে। একটা মজা থাকে, চ্যালেঞ্জ থাকে সিনেমার গানে। আমার বিশ্বাস নতুন গানগুলো ভালো লাগবে শ্রোতাদের।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি