ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আমির পারভেজের ‘টেস্টিং’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৬, ২১ মে ২০১৮

টগবগে যুবক আদিল। থাকেন ঢাকায়। হঠাৎ বাড়ি থেকে ভাইয়ার ফোন। মা অসুস্থ। দ্রুত যেতে হবে বাড়ি। রওনা হলেন। পথে টাকা ভাংতি করার জন্য গেলেন পাড়ার দোকানে। এরপর বাসে চড়ে মোবাইলে মায়ের ছবিটি দেখতে দেখতে পৌঁছুলেন সদরঘাট।
সদরঘাট গিয়েও বাড়িতে যেতে পারেননি আদিল। কেনো পারলেন তিনি? কি এমন হয়েছিলো সেদিন?
এরকমই একটি গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘টেস্টিং’-এ মূল চরিত্রে অভিনয় করেছেন মডেল, উপস্থাপক ও অভিনেতা আমির পারভেজ। গল্পটির মূল ভাবনাও তার। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘টেস্টিং’ প্রকাশ পেয়েছে গত ১৭ মে।  
গল্পটির স্ক্রিপ্ট রাইটার ও এক্সিকিউটিভ প্রডিউসার সাখাওয়াত সবুজ। প্রডিউসার আর ক্যামেরার দায়িত্বে ছিলেন সাইদুল ইসলাম রাহী। ভিডিও এডিটিং করেছেন আহমেদ হৃদয়। কারিগরি সহযোগিতা করেছে গোল্ডেন এজ সিনেমা এপি প্রোডাকশন।


গল্পটি প্রসঙ্গে অভিনেতা আমির পারভেজ বলেন, লোভ-লালসা মানুষের অন্তরের একটি মারাত্মক ব্যাধি। লোভ করার ফল কখনোই ভালো হয় না। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সেটিই বোঝানোর চেষ্টা করা হয়েছে। এখন পবিত্র রমজান মাস। রমজানকে মাথায় রেখে নির্মাণ করা এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দর্শকদের বিনোদন দেওয়ার পাশাপাশি সততার দিকে উদ্বুদ্ধ করবে। ভবিষ্যতে দর্শকদের জন্য আরও ভালো ও বড় কিছু উপহার দেয়ার পরিকল্পনা আছে।
এছাড়া প্রতিদিন সকালে মাই টিভিতে রণবীর কুমার পাল প্রযোজিত সিনেমার গানের সরাসরি অনুষ্ঠান ‘তোমাকে পাওয়ার জন্য’  এ উপস্থাপনা করছেন আমির পারভেজ ।
দর্শকপ্রিয় এই অভিনেতা মডেল হিসেবে কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিওতে। এগুলোর মধ্যে দুঃখ বলি , নেই আর কিছু আর, যায় না বাঁচা, আয়না ফিরে, ডোন্ট লুজ হোপ, আমার মানচিত্র  বেশ জনপ্রিয়তা পেয়েছে।
বিজ্ঞাপনেও নিয়মিত মুখ আমির পারভেজ। তার উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে- মোজো ভুল পাসে খা, তরুলতা ডট কম, ট্রমা সেন্টার মেডিক্যাল ইনস্টিটিউট, মোজো পিঠা উৎসব।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘টেস্টিং’ ভিডিও :

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি