ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

এভ্রিলের টার্গেট টুয়েন্টি টুয়েন্টি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৩, ২৪ মে ২০১৮

জান্নাতুল নাঈম এভ্রিল। নামটি এখন সবারই পরিচিত। তার উঠে আসার গল্পটা এখন সবারই জানা। যাত্রাটা যেমনই হোক, এভ্রিল এখন পুরোদস্তুর শোবিজ কন্যা। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মধ্য দিয়ে স্বপ্ন বাস্তবায়নের পথ খুঁজে পেয়েছেন তিনি। যদিও শোবিজ অঙ্গনে এভ্রিল নবীন, তবে প্রতিনিয়তই শিখছেন। নিজেকে তৈরি করছেন একটু একটু করে।

সম্প্রতি গানের যুবরাজ আসিফ আকবরের সঙ্গে একটি গানে মডেল হয়েছেন এ সুন্দরী। তার আগে বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন। আসিফের সঙ্গে পারফর্ম করা গানটি তার ক্যারিয়ারের অন্যতম শুভ সূচনা। এমনটাই বিশ্বাস এ সুন্দরীর।

এ প্রসঙ্গে এভ্রিল বলেন, ‘আসিফ ভাইয়ের গান শুনে শুনে বড় হয়েছি। এখন তার সঙ্গেই পারফর্ম করছি। এটা আমার জন্য পরম পাওয়া। আসিফ ভাইয়ের একটি বিষয় আমার দারুণ লাগে। তিনি প্রতিবাদী। এ জন্য ভাইয়াকে আমি ফলোও করি।’

এভ্রিল মনে করেন এখন তার সময়টা সংগ্রামের। সঠিক লক্ষ্যে পৌঁছানোর জন্য তার আরও সময় প্রয়োজন। সে সময়টা ২০২০ পর্যন্ত বেঁধে দিতে চাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি ২০২০ সালের মধ্যে স্বপ্ন পূরণ করতে চাই। সে জন্য আমার অবস্থান আরও শক্ত করা প্রয়োজন মনে করি। আমি আমার লক্ষ্যে অটুট রয়েছি। আমার এ কাজে সবার সহযোগিতা পাব বলে বিশ্বাস করি।’

এদিকে ঈদের জন্য বেশ কয়েকটি নাটকে অভিনয় করছেন তিনি। দুটি নাটকের শুটিংয়ে বিদেশেও যাবেন বলে জানিয়েছেন। দেশে ফিরেই আরও কয়েকটি নাটকের শুটিং করার কথা রয়েছে।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি