ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

চাঁদনীর প্রোফাইলে বাপ্পা-তানিয়ার ছবি!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩২, ২৪ মে ২০১৮

অভিনেত্রী চাঁদনীর সঙ্গে সঙ্গীত শিল্পী বাপ্পা মজুমদারের সম্পর্কের ইতি ঘটেছে। এর মধ্যে নতুন সম্পর্কে জড়িয়েছেন বাপ্পা। তার হবু স্ত্রী অভিনয়শিল্পী ও উপস্থাপিকা তানিয়া হোসাইন। ইতিমধ্যে তারা আংটিবদলের কাজটিও সেরে ফেলেছেন। গত ১৬ মে তানিয়ার মায়ের পান্থপথের বাসায় দুই পরিবারের উপস্থিতিতে তারা বাগদান সম্পন্ন করেন।   

বাপ্পা-তানিয়ার খবর প্রকাশের পর চাঁদনী তার ফেসবুক প্রোফাইল পিকচার পরিবর্তন করেন। সেখানে তিনি বাপ্পা ও তানিয়ার যুগল ছবি পোস্ট করেন। ফেসবুকে তাদের ছবি কয়েক ঘন্টা রাখার পর চাঁদনী আবার প্রোফাইল বদল করে ফেলেন।

এদিকে বাপ্পা মজুমদার চাঁদনীকে নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি উল্লেখ করেন,‘অনেক বছর একসঙ্গে থেকে, থাকার চেষ্টা করে অবশেষে হার মানতে হয়েছে আমার আর চাঁদনীর। আমরা পারিনি আমাদের সংসার নিয়ে বাকি জীবন কাটাতে। কোনো অভিযোগ কিংবা অসম্মান চাঁদনীর প্রতি নেই। এমনকি চাঁদনীরও আমার প্রতি কোনো অসম্মানবোধ আছে বলে মনে করি না। যা হয়েছে তা ভাগ্যের লিখন মনে করি।’ লিখেছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার। আজ বৃহস্পতিবার দুপুরে বাপ্পা তাঁর ফেসবুকে পেজে এই পোস্ট লেখেন।

ফেসবুকে দেওয়া পোস্টে বাপ্পা আরও লেখেন, ‘মানুষের জীবনে এমন অনেক কিছু হয়, যা হওয়ার কথা থাকে না। ব্যক্তিগত বিষয়গুলো জীবনের অংশ মনে করে জীবনের সঙ্গেই রেখে দেওয়া ভালো। আমাকে আমার ভক্তরা আমার কাজ দিয়ে চেনেন, আমি আমার কাজ নিয়েই থাকতে চাই, বাঁচতে চাই সবার মাঝে। কী হবে ব্যক্তিজীবনের গল্প জনে জনে বলে? অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে আমি কখনোই আগ্রহী না যেমন ঠিক, তেমন আমার ব্যক্তিগত জীবনও কারও সঙ্গে খুব একটা শেয়ার করা আমার বৈশিষ্ট্য না। তবে সময়ের কারণে আজ আপনাদের জানাতে হচ্ছে।’

বাপ্পা মজুমদার জানান, হঠাৎ করে তাদের বিবাহ বিচ্ছেদ হয়নি। গত বছর ৯ অক্টোবর চাঁদনীর সঙ্গে তার বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া শুরু হয়, আর শেষ হয় এ বছর ৯ জানুয়ারি। তারও আগে তারা দুজন এক বছরের বেশি সময় আলাদা ছিলেন।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি