ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

সে আমার ফ্ল্যাটে চলে আসে, তারপর একসঙ্গেই থাকতাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৪, ২৮ মে ২০১৮

অভিনেত্রী অনীতা হাসনন্দানী সঙ্গে ইজাজ খানের সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। ‘ক্যাব্যাঞ্জলি’ খ্যাত এই জুটি একটা সময় দীর্ঘদিন ধরে রিয়েল লাইফ লিভ ইনে ছিলেন। কিন্তু হঠাৎই সেই সম্পর্কের ভাঙ্গন ধরে। যদিও কেন দুজনের ব্রেক-আপ হয় সেটি নিয়ে অনীতা কখনও প্রকাশ্যে মন্তব্য করেননি। কিন্তু সম্প্রতি একটি চ্যাট শো-তে এ বিষয়ে মুখ খুললেন ইজাজ। তবে সরাসরী নায়িকার নাম নেননি তিনি।
টেলিজগতে কাল্ট জুটিগুলোর মধ্যে অন্যতম অনীতা এবং ইজাজ। ক্যামেরার ওপারেও বেশ ঘনিষ্ঠ ছিলেন দুজন। তবে ২০১০ সালে রিয়েল লাইফে অফিশিয়াল ব্রেক-আপ হয় এই সম্পর্কের।

কিছুদিন আগে অভিনেতা রাজীব খান্ডেলওয়ালের নতুন চ্যাট শো ‘জ্যাজ বাত’-এ এসে ইজাজ জানান, ‘আমার প্রাক্তন গার্লফ্রেন্ডের সঙ্গে বিচ্ছেদের জন্য সম্পূর্ণভাবে আমি দায়ী। তার সঙ্গে আমার একটি ধারাবাহিকে আলাপ হয়। সেখান থেকে আমরা ভালো বন্ধু হই।
হঠাৎ একদিন কোন একটি কারনে সে আমার ফ্ল্যাটে চলে আসে। তারপর থেকেই আমারা দীর্ঘদিন একসঙ্গে থাকতাম। বন্ধুত্বের থেকেও বেশী গভীরে আমাদের সম্পর্ক চলে যায়। কিন্তু হঠাৎ আমার মনে হল যে ওর সঙ্গে মানসিকভাবে এক হতে পারছি না। আমি বিরক্ত হয়ে উঠেছিলাম। তার জন্যেই আমি সম্পর্কটা ইতি করি। এরপর সে আমার নামে পুলিশের কাছে অভিযোগ জানায়। আমি এই কারণে সেই সময় কিছুদিনের জন্য মুম্বাই ছেড়ে চলে গিয়েছিলাম। সেই সময় তানু ওয়েডস মানু রিলিজ করে। ফলে আমি একটাও প্রমোশ্যনাল ইভেন্টে এই জন্যই যেতে পারিনি। এখনও আমি বিষয়টি নিয়ে ভীষনভাবে অনুতপ্ত।’

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি