ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মেয়ের বিপদে পাশে দাঁড়ালেন বাবা সাইফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪০, ২৯ মে ২০১৮

ক্যারিয়ারের শুরুতেই বিতর্কে সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। অনেকটা বিপদে পড়েছেন তিনি। বলিউডে অভিষেকের আগেই আদালতে হাজিরা দিতে হচ্ছে এই তারকাকে।

ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘কেদারনাথ’-এর পরিচালক অভিষেক কাপুর সারার নামে মামলা করেছেন। যদিও এ খবর কয়েকদিন আগের। নায়িকার নামে চুক্তিভঙ্গের অভিযোগ এনে অভিষেক এই মামলা করেছেন। এদিকে মেয়ের এই বিপদে বসে নেই বাবা সাইফ আলী খান। সারাকে রক্ষা করতে এগিয়ে এসেছেন তিনি।
জানা গেছে, সিনেমার প্রযোজক আর পরিচালকের সঙ্গে অর্থের লেনদেন নিয়ে ঝামেলা সৃষ্টি হওয়ায় ‘কেদারনাথ’ এর শুটিং মাঝপথে থেমে যায়। এই সময়টা বেকার বসে না থেকে নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হন সারা। ‘সিম্বা’ নামের সেই সিনেমার পরিচালক রোহিত শেঠি আর প্রযোজক করণ জোহর। সারার বিপরীতে নায়ক হওয়ার কথা রণবীর সিংয়ের। কিন্তু এরই মধ্যে অভিষেক কাপুর তার সিনেমার জন্য নতুন প্রযোজক জোগাড় করেছেন। মে থেকে জুলাই মাসের মধ্যে ‘কেদারনাথ’-এর শুটিং শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কিন্তু সারা ‘সিম্বা’ সিনেমার জন্য সিডিউল দিয়ে ফেলেছেন। আর এতেই সারার ওপর চটে গিয়ে মুম্বাইয়ের একটি আদালতে তার নামে চুক্তিভঙ্গের অভিযোগ জানান। আর তার সিনেমার শুটিং সময়মতো শেষ না করলে সারাকে পাঁচ কোটি রুপি ক্ষতিপূরণ দেওয়ার দাবি করেন।
এদিকে মুম্বাইয়ের আদালত মঙ্গলবার সারাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। কিন্তু সাইফ চান না তার মেয়ে ক্যারিয়ারের শুরুতেই এমন জটিলতায় পড়ুক। সাইফ তাই নিজে অভিষেক কাপুরের সঙ্গে কথা বলেছেন। অভিষেকের কাছে তিনি অনুরোধ করেন, বিষয়টি যেন আদালত পর্যন্ত না গড়ায়। করণ জোহর ও রোহিত শেঠির সঙ্গে আলাপের মাধ্যমে সমাধানের পথ খোঁজারও আহ্বান জানান তিনি। তবে সাইফের কথায় অভিষেক সম্মত হয়েছেন কি না, তা জানা যায়নি।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি