ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাড়ি খুঁজছেন সোনম-আনন্দ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৫, ২৯ মে ২০১৮

শ্বশুরবাড়িতে থাকছেন না সোনম-আনন্দ। অর্থাৎ দুজনই কারও পরিবারের সঙ্গে থাকছেন না। ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সের যে নতুন ফ্ল্যাটে থাকার কথা ছিল তাদের, সেটির কাজ এখনও শেষ হয়নি। আগামী এক বছরের মধ্যে ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সের সেই ফ্ল্যাটের কাজ শেষ হওয়ারও তেমন কোনও সম্ভাবনা নেই। তাই আপতত ব্যান্দ্রায় ভাড়া বাড়ি খুঁজছেন তারা।
শোনা যাচ্ছে, ব্যান্দ্রায় ফারহান আখতার যে এপার্টমেন্টে থাকেন, সেখানেই নাকি ৫ বিএইচকের একটি ফ্ল্যাট পছন্দ হয়েছে আনন্দের। বিকেসি-র ফ্ল্যাটের কাজ শেষ না হওয়া পর্যন্ত, সোনম-আনন্দ ভাড়ার ফ্ল্যাটেই থাকবেন।

এদিকে বিয়ের পর আনন্দের সঙ্গে লন্ডনের নটিং হিলের বাড়িতেই সোনম কাপুর থাকবেন বলে শোনা যাচ্ছিল। কিন্তু, শেষ পর্যন্ত সেই সিদ্ধান্তও বাতিল করলেন মিস্টার এবং মিসেস আহুজা। সেটা অবশ্য গুঞ্জনের মাধ্যমে শোনা গেছে।

অন্যদিকে ‘ভির দি ওয়েডিং’-এর প্রমোশনে ব্যস্ত সোনম কাপুর। আগামী ১ জুন মুক্তি পাবে পরিচালক রিয়া কাপুরের ওই সিনেমা। ফলে, আগামী সিনেমার জন্য কারিনা কাপুর খান, স্বরা ভাস্কর, শিখা তালসানিয়ার সঙ্গে প্রমোশনে ব্যস্ত সোনম কাপুর।

তবে এই মুহূর্তে নাকি বাবা অনিল কাপুরের জুহুর বাড়িতেই থাকছেন সোনম। দিল্লিতে যেমন আহুজাদের বাসভবনে থাকছেন না সোনাম-আনন্দ। তেমনি নতুন ফ্ল্যাটের কাজ শেষ না হওয়ায় সেখানেও থাকা হচ্ছে না তাদের। সেই কারণে এই মুহূর্তে জুহুতেই ঠিকানা তাদের। তবে, ফ্ল্যাটের কাজ শেষ না হওয়া পর্যন্ত জুহুতে থাকবেন সোনাম-আনন্দ।

সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি