ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রণবীরের গোপন কথা প্রকাশ করলেন কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩, ২৯ মে ২০১৮

রণবীর এবং কারিনা। দুজনে ভাই-বোন। সেই সঙ্গে তাদের সম্পর্কটা অনেক বেশি বন্ধুত্বের। ক্যারিয়ার তো বটেই, একে অপরকে ব্যক্তিগত অনেক কাছ থেকে চেনেন তারা। দুজনেই দুজনার গোপন কথা জানেন। এবার রণবীরের সম্পর্কে তেমনই এক ব্যক্তিগত কথা প্রকাশ করলেন কারিনা।
অল্পদিনের মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে কারিনার সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’। তৈমুর হওয়ার পর এটাই কারিনার কামব্যাক ফিল্ম। শশাঙ্ক ঘোষের পরিচালনায় এই সিনেমাতে দেখা যাবে চার মেয়ের গল্প।
কারিনার চরিত্রের নাম কালিন্দি। যে স্বভাবে ‘কমিটমেন্ট ফোবিক’। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা বলেন, ‘আমার চরিত্র কালিন্দি কমিটমেন্ট ফোবিক। কিন্তু আমি বিয়ে করেছি, বাস্তবে আমার সন্তানও রয়েছে। সুতরাং মনে হয় না এই চরিত্রের সঙ্গে আমার কোনও মিল রয়েছে। বরং এই চরিত্রের জন্য রণবীর পারফেক্ট।’   
তা হলে কি পরোক্ষ ভাবে রণবীরকে ‘কমিটমেন্ট ফোবিক’ বললেন কারিনা! না; সরাসরি তিনি কিছু বলেননি। তবে কারিনার বক্তব্য শুনে এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।
কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফ, কখনও বা মাহিরা খানের সঙ্গে রণবীরের প্রেমের সম্পর্কের গসিপ শোনা গেছে। এই মুহূর্তে আলিয়া ভট্টের সঙ্গে রণবীরের নাম জড়িয়েছে। তাই রণবীর যে ‘কমিটমেন্ট ফোবিক’ তা নিয়ে প্রশ্ন উঠতেই পারে।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি