ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কৃতির নাচের ভিডিও ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১০, ২৯ মে ২০১৮ | আপডেট: ১৫:১১, ২৯ মে ২০১৮

আইপিএলের ফাইনাল চলাকালীন ‘ফিনালে পার্টি তো বানতি হ্যয়’ শো টি সম্প্রচারিত হচ্ছে। সেখানে হোস্ট হিসেবে পারফর্ম করছেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্ণান্ডেজ, কৃতি শ্যানন। প্রথম পারফরমেন্স ছিল কার্তিক আরিয়ানের। কার্তিক ছাড়াও অন্যান্য সেলেব্রিটিদের গ্র্যান্ড পারফরমেন্সে ভরে ওঠে। ‘রেস থ্রি’ টিমের পাওয়ার প্যাকড ডান্সও থাকবে বলে শোনা যায়। কৃতি শ্যাননের পারফরমেন্সের দেখার আগে তার ডান্স রিহারসালের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।
ভিডিওতে হট প্যান্ট এবং টিশার্ট পরে রিহারসাল রুমে নাচ্ছেন কৃতি। তার সিনেমা ‘রাবতা’ এর টাইটেল ট্র্যাকেই প্র্যাক্টিস করতে দেখা গেল তাকে৷ ‘রাবতা’ গানটি ছাড়াও ‘বারেলি কি বরফি’, ‘হিরোপান্তি’, ‘দিলওয়ালে’ সিনেমার বিভিন্ন ট্র্যাকে পারফর্ম করবেন কৃতি। ভিডিওতে তার সেক্সি মুভজে ঝড় উঠেছে ইন্টারনেটে৷ এর আগেও আইপিএলের লাস্ট সিজনের ওপেনিং সেরিমনিতে স্টেজ কাঁপিয়েছিলেন কৃতি।
দ্বিতীয় বারও যে তার পারফরমেন্স যে সকলে মুগ্ধ করে দেব তা তার প্র্যাক্টিসের ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি আপলোড করেছেন কৃতি। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে। কৃতির পাশাপাশি ক্যাটরিনার পারফরমেন্সের প্রশংসায় ভরে উঠছে দর্শকমহল। ‘স্যোয়াগ সে সোয়াগত’ গানে ক্রপ টপ পরে নেঁচে ক্রাউডকে তাক লাগিয়েছেন সিনেমহলে।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি