ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

‘কলঙ্ক’ ছবিতে যে রুপে আসছেন মাধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৯, ৩০ মে ২০১৮

এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত আবারও পর্দায় ঝড় তুলতে আসছেন। ‘দেবদাস’ ছবিতে তিনি বাইজির ভুমিকায় অভিনয় করেছিলেন। ফের ‘কলঙ্ক’ ছবিতেও তাকে বাইজির ভুমিকায় দেখা যাবে।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে ছবিটির সেট থেকে তোলা মাধুরীর বেশ কিছু ছবি। যেখানে মাধুরীকে দেখা গেছে ছবির চরিত্র অনুযায়ী সাজপোশাক পরে আছেন। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, ছবিতে মাধুরীকে দেখা গেছে কালো রঙের পোশাকে। এ ছাড়া কানে ভারী গহনা ও টিকলি ছিল মাধুরীর মাথায়।

ছবিটিতে মাধুরীর চরিত্র সম্পর্কে বলতে গিয়ে ছবিটির একটি সূত্র জানায়, ‘ছবিতে একজন বাইজির চরিত্রে দেখা যাবে মাধুরীকে। দেবদাসের পর আবারও এমন চরিত্রে ধরা দেবেন মাধুরী। তবে কলঙ্কের চরিত্রটি চন্দ্রমুখী থেকে আলাদা।’ এই চরিত্রেই অভিনয় করার কথা ছিল প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর। তবে তার হঠাৎ মৃত্যু থমকে দিয়েছিল ছবিটির কাজ। ছবির প্রযোজক করণ জোহর ‘কলঙ্ক’ ছবির কাজই বন্ধ করে দিতে চেয়েছিলেন।

পরে এগিয়ে আসেন মাধুরী দীক্ষিত। রাজি হন শ্রীদেবীর পছন্দ করা চরিত্রে অভিনয় করতে। মাধুরী ছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর ও সঞ্জয় দত্তের মতো একঝাঁক বলিউড তারকা। ২০১৯ সালের ১৯ এপ্রিল মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি