ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

চাঁদনীর সঙ্গে আমার তালাক হয়ে গেছে: বাপ্পা মজুমদার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৪, ৩০ মে ২০১৮ | আপডেট: ২৩:৪১, ৩০ মে ২০১৮

জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার বলছেন, চাঁদনীর সঙ্গে তালাক হয়ে গেছে। এদিকে চাঁদনীর দাবি, তিনি এখনও বাপ্পার স্ত্রী। তালাকের কোন কাগজ পত্র এখনও তাঁর হাতে আসেনি।

তিনি আরও দাবি করেছেন, বাপ্পা তাকে এখনও ভরণপোষণ দিচ্ছেন।

তালাকের বিষয়ে বাপ্পা মজুমদার বলেন, তালাকের বিষয়ে কিছু মন্তব্য দেখছি, যা আমাকে বিব্রত করছে। চাঁদনী কিছু ভুল বার্তা দিচ্ছে, যার কারণে। এ সবের সঠিক উপস্থাপনে গণমাধ্যমকেও সাবধান হওয়া উচিত। সরাসরি বলতে চাই, চাঁদনীর সঙ্গে তালাকের বিষয়ে আর কোনো প্রশ্নের অবকাশ নেই।

বাপ্পা বলেন, আমি আমার ফেসবুকে একটা পোস্ট দিয়েছি,  সেখানে তালাকের পুরো বিষয় জানিয়েছি। এরপর আমাদের তালাক নিয়ে কোনো শঙ্কা থাকার কথা না। আমি এখন শুনছি, আমি নাকি কিছু বিষয় লুকাচ্ছি, ভুল তথ্য দিচ্ছি। আমার যদি লুকানোর কিছু থাকত, ফেসবুকে নিশ্চয় কোনো পোস্ট দিতাম না। আমি আমার অবস্থান থেকে একদম পরিষ্কার, তাই সবাইকে একসঙ্গে জানিয়েছি।

এর আগে বাপ্পা তার ফেসবুকে পেজে এক স্ট্যাটাসে লেখেন, ‘অনেক বছর একসঙ্গে থেকে, থাকার চেষ্টা করে অবশেষে হার মানতে হয়েছে। আমরা পারিনি আমাদের সংসার নিয়ে বাকি জীবন এক সাথে কাটাতে। কোনো অভিযোগ কিংবা অসম্মান চাঁদনীর প্রতি নেই। এমনকি চাঁদনীরও আমার প্রতি কোনো অসম্মানবোধ আছে বলে মনে করি না। যা হয়েছে তা ভাগ্যের লিখন মনে করি।’

বাপ্পা লিখেছেন, ‘জীবন তার নিজের গতিতে চলে। সময় কারও ইচ্ছায় চলে না। সময় খুব খেয়ালি। জীবন সময় কখন কাকে কোথায় নিয়ে ফেলে বোঝা মুশকিল। গত বছর ৯ অক্টোবর চাঁদনীর সঙ্গে তার বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া শুরু হয়, আর শেষ হয় এ বছর ৯ জানুয়ারি। তারও আগে তারা দুজন এক বছরের বেশি সময় আলাদা ছিলেন।

বাপ্পা মজুমদার এবং অভিনয় শিল্পী ও উপস্থাপিকা তানিয়া হোসাইনের আংটি বদলের খবর এরই মধ্যে সবাই জানেন। গত ১৬ মে রাতে ঘরোয়া পরিবেশে তাদের আংটি বদল অনুষ্ঠান হয়। আংটি বদলের একটি ছবি ২০ মে রাতে তানিয়া হোসাইন তার ফেসবুক পেজে পোস্ট করেন। রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার মায়ের বাসায় আংটি বদলের অনুষ্ঠান হয়।

আংটি বদলের অনুষ্ঠানের পর বাপ্পা তার সাবেক স্ত্রী চাঁদনী ও বাগ্দত্তা তানিয়াকে নিয়ে মুখ খুললেন। ফেসবুকে একটি স্ট্যাটাসের মধ্য দিয়ে বাপ্পা তার অবস্থান পরিষ্কার করেন।

অপর দিকে, ২০১০ সালের ৩০ মার্চ চিত্র পরিচালক ও জনপ্রিয়  উপস্থাপক দেবাশীষ বিশ্বাস ও তানিয়া হোসাইন ভালোবেসে বিয়ে করেন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

উল্লেখ্য, ২০০৮ সালের ২১ মার্চ মাসে বাপ্পা মজুমদার এবং অভিনয় ও নৃত্য শিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন। দীর্ঘ নয় বছর সংসার জীবনের অতিবাহিত করার  পর তাদের ছাড়াছাড়ি হয়।

কেআই/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি