ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভীতু সালমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২২, ৩১ মে ২০১৮

কখনও পুলিশের বেশে ভিলেনের সঙ্গে অ্যাকশন, কখনও আবার একটি বাচ্চা মেয়েকে তার দেশে ফেরত পাঠানোর জন্য নিজের জীবনকে বাজি রাখা। বিগত কয়েকদশক ধরে ফিয়ারলেস দাবাং খানকে বড়পর্দায় দেখেছেন সিনেপ্রেমী মানুষরা। কিন্তু এই সুপাস্টারও একটা সময় ভয় পেয়েছিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেতা জানালেন সেই ভয়ের অভিজ্ঞতা। যদিও কোন ভুতের ভয় বা কোন ঘটনা দেখে ভয় পাননি তিনি। তবে নিজের ক্যারিয়ার নিয়ে একটা সময় ভীত ছিলেন বলিউড ভাইজান সালমান খান।

সাক্ষাৎকারটিতে সালমান জানান, ‘একটা সময় আমার ক্যারিয়ার নিয়ে খুব সমালোচনা হয়েছিল। পরপর একাধিক সিনেমা ফ্লপ হচ্ছিল। সেই সময় আসে টেলিপর্দায় ডেবিউ করার অফার। ২০০৮ সালে একটি বেসরকারী টেলিভিশন সংস্থা এসে ‘দশ কা দম’-এর প্রস্তাব দেয়। টাকার অ্যামাউন্টও বেশ বড়ই ছিল। তবে ছোটপর্দায় অভিনয় সম্পর্কে আমার কোন আইডিয়া ছিল না। তার উপর দর্শকদের সামনে লাইভ সঞ্চালনা করা আমার জীবনে প্রথম। ফলে আমি ভীষন ভয় পেয়ে গিয়েছিলাম। কর্তৃপক্ষকে হ্যাঁ বা না কিছুই বলতে পারছিলাম না।

এদিকে আবার দিনকয়েক কেটে যাওয়ার পর তারা আমার মতামত নেওয়ার জন্য ফোন করছিলেন। অবশেষে আমি আমার বাবার কাছে পরামর্শ নিতে যাই। তিনি বলেন, ‘তুমি যেমন তেমনি ভাবেই জনতার কাছে নিজেকে প্রেজেন্ট কর। লাইফে চ্যালেঞ্জ নিতে শেখো। যদি তুমি সকলের কাছে গ্রহণযোগ্য না হও তাহলে তো তুমি ফিরে আসতে পারবে।’
পাশাপাশি অভিনেতা এও জানান, ‘বাবার পরামর্শ নিয়েই আমি রাজি হই। প্রথম সিজন দর্শকদের কাছে জনপ্রিয়তা পায়। অন্যদিকে আবার তার পরের বছরে ‘ওয়ান্টেড’ রিলিজ হয়। দর্শকদের থেকে পজিটিভ রেসপন্সও পাই।’

প্রসঙ্গত, চলতি বছরে সালমান ফিরছেন তার এই জনপ্রিয় শো নিয়ে। ইতিমধ্যেই প্রমোশন শুরু হয়ে গেছে। বেশ কয়েকটি ইন্টারেস্টিং গেম থাকতে যাচ্ছে ‘দশ কা দম সিজন থ্রি’-তে।

অন্যদিকে আবার সালমান খান অভিনীত ‘রেস থ্রি’ সিনেমাও মুক্তি পাচ্ছে চলতি বছরের ঈদে। সিনেমাটিতে রয়েছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন, সাকিব সালিম, ডেইশি শাহের মতো অভিনেতারা।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি