ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঈদে পূর্ণিমা-ইমন জুটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫২, ৩১ মে ২০১৮

এর আগে চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক ইমন। তবে এবারের ঈদে একটি টেলিফিল্মে অভিনয় করছেন তারা দুজন। রাজিবুল ইসলাম রাজিবের নির্দেশনায় ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’ টেলিফিল্মে অভিনয় করলেন তারা। সম্প্রতি পূর্ণিমা ও ইমন টেলিফিল্মটির শুটিং শেষ করেছেন।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘রাজিব ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তার গল্পটা খুব ভালো হয়। যে কারণে গল্পের প্রতি এক ধরনের ভালোলাগা নিয়ে কাজ করা যায়। তাছাড়া রাজিব ভাইয়ের নির্দেশনায় খুব আরামে কাজ করা যায়। ঈদের টেলিফিল্ম বলেই যে তাড়াহুড়া করে শেষ করতে হবে এমন নয়, তিনি শিল্পীদের বেশ আরাম দিয়েই ভালোভাবেই কাজ আদায় করে নেন। আর ইমনের সঙ্গে গত বছর ঈদে একটি কাজ করেছিলাম। তবে সেটি প্রচার হয়নি। এবারের ঈদে আমাদের দুটো কাজই প্রচারিত হবে।’

অপরদিকে পূর্ণিমাকে এবারের ঈদে ছোটপর্দায় টেলিফিল্ম ও নাটকে দেখা যাবে। এবারের ঈদে পূর্ণিমাকে একটি স্যাটেলাইট চ্যানেলের ‘আনন্দ মেলা’য় দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। আরটিভিতে তারই উপস্থাপনায় নিয়মিতভাবে প্রচারিত হচ্ছে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি