ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সন্তানের জনপ্রিয়তা নিয়ে উদ্বিগ্ন কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৫, ২ জুন ২০১৮

মুক্তি পেয়েছে কারিনা কাপুরের কামব্যাক ফিল্ম ‘ভিরে দি ওয়েডিং’। বর্তমানে সিনেমার প্রমোশনেই ব্যস্ত কারিনা কাপুর খান। সিনেমার প্রমোশনে গিয়েও উঠে এসেছে আদরের ছেলে তৈমুর আলি খানের কথা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তৈমুর প্রসঙ্গে কারিনা জানান তিনি সন্তানের জনপ্রিয়তা নিয়ে উদ্বিগ্ন।
কারিনা জানান, ‘তৈমুর যেখানেই যায়, সেখানেই পাপারাজ্জিরা গিয়ে হাজির হয়ে যায়। আমি আর সাইফ প্রতি মুহূর্তে এই সমস্যার সম্মুখীন হচ্ছি। আমরা একেবারেই এটা পছন্দ করি না। ও যেখানেই যায়, পাপারাজ্জিরা ওর পিছু নেয়। এমনকি ও প্লে স্কুলে গেলে সেখানেও পাপারাজ্জিরা পৌঁছে যায়। ওর বয়স মাত্র ১৮ মাস। ক্যামেরা পার্সনরা যখন ওর নাম ধরে ডাকে ও তাদের দিকে তাকায়। আমরা ওর সামনে সব বিষয় স্বাভাবিক রাখার চেষ্টা করি। ও যখন বড় হবে আমরা ওকে বুঝিয়া বলব, কিন্তু জানি না এসব কীভাবে সামলাব। সমস্যাটা এখানে যে আমি তো আর আমার বাচ্চাকে ঘরে আটকে রাখতে পারি না। আমি কখনওই চাই না তৈমুরের সামনে পিছনে ৫ জন দেহরক্ষী থাকুক। কারণ আমি বা সাইফ দুজনেই ধনী পরিবার থেকে হলেও আমরা কেউই এভাবে বড় হইনি। আমি চাই আর ৫ জন শিশুর মতই তৈমুর স্বাভাবিক জীবন পাক। কিন্তু আমরা তো আর কাউকে আটকে রাখতে পারি না। তাই এটা নিয়ে সাইফ ও আমি দুজনেই খুবই চিন্তিত।’
পাশাপাশি কারিনা জানান, তিনি ভীষণই ব্যক্তিগত ও পেশাগত জীবনের মধ্যে একটা গণ্ডি রাখতে চান। তৈমুরের ক্ষেত্রেও তারা দুজনেই দেখাশোনা করেন। কারিনা কাজে গেলে সাইফ তৈমুরকে দেখে, আবার সাইফ যখন কাজের জন্য বাইরে যায় তখন কারিনা তৈমুরের দেখাশোনা করেন।
সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি