ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

শুধু শরীরি প্রেম নয়, গল্পে গভীরতা রয়েছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৩, ২ জুন ২০১৮

বিক্রম ভাটের ইরোটিক ওয়েব সিরিজ ‘মায়া’। এর আগেও এটি নিয়ে বহু সমালোচনা, আলোচনা হয়েছে। প্রথম সিজনে হলিউডের ‘ফিফটি শেডস অফ গ্রে’র মতো চিত্রনাট্য রাখার কারণে বেশ ভালোই দর্শকের সংখ্যা বেড়েছিল।
সম্প্রতি ‘মায়া’র পরবর্তী সিজনের প্রোমো মুক্তি পেয়েছে। প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরালও হয়েছে। লেজবিয়ান রিলেশনশিপ নিয়ে এর আগে খুব একটা সাহস এর আগে কেউ করেনি। ‘মায়া টু’র অভিনেত্রী প্রিয়াল গৌর এবং লীনা জুমানির প্যাশিনেট স্মুচ ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এর জন্য দুই তরুণ তারকাকে কম ঝুঁকি নিতে হয়নি। ট্রোল, কটাক্ষ, নিন্দা সব কিছুই স্বীকার করতে হয়েছেন তাদের। তবে এসব কিছুকে তোয়াক্কা না করে এগিয়ে গেছেন সিরিজের কাজ নিয়ে।
ওয়েব সিরিজটি প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রিয়াল জানান, ‘আমি এইসব অনলাইন ট্রোলিংকে একবারেই পাত্তা দেই না। বরং যারা পজেটিভ রেসপন্স দেয় তাদের প্রশংসাটা নিয়ে এগিয়ে চলি। তবে এরম সাহসী চরিত্রে আমায় দর্শক প্রথম দেখছে। সেটা সবাইকে খানিকটা শক দিয়েছে ঠিকই। কিন্তু সমস্যাটা অন্য জায়গায়। অধিকাংশ সময় দর্শক সেই শিল্পীদেরও ছেড়ে কথা বলে না যখন তারা নেগেটিভ চরিত্র প্লে করেন। তাহলে হোমো সেক্সুয়ালের চরিত্রে অভিনয় করলে তো আরও নিস্তার নেই।’
লীনার সঙ্গে বোল্ড দৃশ্য ছাড়া সিরিজটিতে আর কী কী আছে এমন প্রশ্নের জবাবে প্রিয়াল জানান, ‘প্রচুর বোল্ড দৃশ্য আছে কিন্তু তাই বলে এটা নয় যে শরীরি প্রেম নিয়েই চিত্রনাট্য বাঁধা হয়েছে। স্ক্রিপ্টে যথেষ্ট গভীরতা রয়েছে। দুটি মানুষের প্রেম, ব্যর্থতা তো আছেই, সঙ্গে সমাজের বিরুদ্ধে দাঁড়ানোর সাহস দেখানো ছাড়াও অনেক কিছু রয়েছে। শুধু কিস-এ মনোযোগ দিলে দর্শকের ভালগার লাগবে। কিন্তু গল্পে মন দিলে সকলে বুঝবেন কতটা গভীরতা রয়েছে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি