ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

‘মা বলে কি শর্ট ড্রেস পরতে পারব না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫১, ৩ জুন ২০১৮

সদ্য মুক্তি পেয়েছে ‘ভিরে দি ওয়েডিং সিনেমা’। তৈমুরের জন্মের পর এটাই কারিনা কাপূর খানের কামব্যাক ফিল্ম। এ মুহুর্তে সিনেমার প্রচার প্রচারণায় বেশ ব্যস্ত নায়িকা। কিন্তু সেই প্রোমোশনে পোশাক নিয়ে ট্রোলড হলেন কারিনা।

কারিনার স্টাইল স্টেটমেন্ট চিরকালই সকলের থেকে আলাদা। সিনেমার প্রোমোশনেও বিভিন্ন রকমের পোশাক পরতে দেখা গেছে তাকে। আর তাতেই নাকি দর্শকের একটা অংশের মনে হয়েছে, মায়ের মতো পোশাক নাকি পরেননি করিনা।

এই সিনেমার মিউজিক লঞ্চে একটি কালো পোশাক পরেছিলেন নায়িকা। সেটা দেখে অনেকে নাকি বলেছেন, মা হওয়ার পরও এত বোল্ড পোশাক পরার কারণ কী?

তবে এ সব সমালোচনায় পিছু হটার পাত্রী নন কারিনা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘দেখতে ভালো লাগছে, এমন পোশাক পরাই উচিত। মায়ের মতো দেখতে কোন ড্রেস, সেটা আমি জানি না। আমার মা তো মডার্ন ড্রেস পরে। জিনস, টপে মাকে দুর্দান্ত দেখায়। আমার শাশুড়িকেও জিনস-টি শার্টে দারুণ মানায়। আমার তো মনে হয় না যে, মা বলে আমি শর্ট ড্রেস পরতে পারব না। যদি কনফিডেন্স থাকে, চেহারার সঙ্গে মানায় তা হলে সব রকম পোশাক পরা উচিত।’

কারিনা মনে করিয়ে দিয়েছেন প্রেগন্যান্সি পিরিয়ডেও তাকে অনেক সমালোচনা শুনতে হয়েছিল। কিন্তু তিনি নিজে যেটা ঠিক মনে করেন, সব সময় সেটাই করেন।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি