ঢাকা, রবিবার   ০৪ ডিসেম্বর ২০২২

বিবাহবার্ষিকীতে স্ত্রী বন্দনায় অমিতাভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৮, ৩ জুন ২০১৮

বলিউডের জীবন্ত কিংবদন্তি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের ৪৫তম বিবাহবার্ষিকী আজ। ১৯৭৩ সালে আজকের এই দিনে জবলপুরের এক বাঙালি মেয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অমিতাভ। সেই বন্ধন এখনো অটুট রয়েছে। বলিউডের সবার কাছে সবচেয়ে ঈর্ষণীয় জুটি হয়ে টিকে রয়েছেন অমিতাভ-জয়া। তাই বিবাহবার্ষিকীতে টুইটারে স্ত্রী বন্দনায় মেতেছেন অমিতাভ।

ইতিমধ্যে অমিতাভের ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট ছেয়ে গেছে গত ৪৫ বছরের স্মৃতিচারণে।
অমিতাভের ঘরণীর পরিচয় ছাড়া আরও দুটি পরিচয় রয়েছে জয়া বচ্চনের। তিনি একাধারে অভিনেত্রী ও রাজনীতিবিদ। ‘বানসি বিরজু’, ‘চুপকে চুপকে’, ‘অভিমান’, ‘সিলসিলা’, ‘এক নজর’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘কি অ্যান্ড কা’র মতো সিনেমাতে একসঙ্গে দেখা গেছে দুজনকে। তাই অমিতাভের টুইটে সেসব সিনেমার শুটিংয়ের স্মৃতি থেকে শুরু করে ঠাঁই পেয়েছে জয়ার সেরা সাংসদ হওয়ার পুরোনো ছবিগুলো।
আর বাল্কি পরিচালিত ‘কি অ্যান্ড কা’ সিনেমার সময় জয়ার প্রতি নিজের ভালোবাসার কথা গণমাধ্যমে জানিয়েছিলেন অমিতাভ। সে সময় তিনি বলেন, ‘বাল্কির পরবর্তী সিনেমার নাম কি অ্যান্ড কা। জয়া এখানে অতিথি চরিত্রে অভিনয় করবে। কিন্তু আমার কাছে অল্প সময়ের জন্য হলেও পর্দায় জয়ার সঙ্গে অভিনয় করা সব সময়ের জন্যই আনন্দের।’ 
বর্তমানে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ড্রাগন’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন অমিতাভ। সিনেমাতে তার সঙ্গে অভিনয় করছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনী রায়। এ ছাড়া আমির খান, ফাতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমাতেও দেখা যাবে তাকে। চলতি বছরের দীপাবলিকে কেন্দ্র করে ‘থাগস অব হিন্দুস্তান’ মুক্তির কথা রয়েছে।
সূত্র : বলিউড লাইফ ডটকম
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি