ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘লিভ-টুগেদার আমি বিশ্বাস করি না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৭, ৩ জুন ২০১৮

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। কিছুদিন আগে তাকে নিয়ে নির্মাতা অনিমেষ আইচের সঙ্গে বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। বধূবেশে ভাবনার একটি ছবি পোস্টের মাধ্যমেই রটে যায় এ কথা। তবে সে কথা সত্য নয়, ভাবনা নিজেই জানিয়েছিলেন সত্যিটা। বলেছিলেন, একটি নাটকের দৃশ্যের ছবি থেকেই ছড়িয়ে পড়ে এই গুজব। এখনও তাদের নিয়ে গুঞ্জনের শেষ নেই। তবে এসব গুঞ্জনকে পাত্তাই দেননা অভিনেত্রী। বরং বরাবরই সব সময় এসব রটনাকে উড়িয়ে দিয়েছেন ভাবনা। হঠাৎ করেই অভিনেত্রী নিজের অবস্থান পরিস্কার করলেন।

তিনি তার ফেসবুকে লিখেছেন -

‘আমি অতি সাধারণভাবে জীবনযাপন করতে ভালবাসি, কারো সাথে ঝগড়া, কখনও ফেসবুকে কাউকে প্রতিউত্তরও দেই না। সস্তা কিছু অনলাইন মাঝে মাঝে যা তা নিউজ করে থাকে। তা নিয়ে কথা বলার মত রুচি আমার নেই। তবে যারা আমাকে কাছে থেকে চেনেন তারা আমার পরিবার সম্পর্কে যানেন তারা জানেন যে আমি আমার মা-বাবার বাসায় থাকি।

আমি পরিস্কার করে বলতে চাই সাংবাদিকতা করুন নোংরামি না করে, নিজেদের মা, বোন, বউ নিশ্চয়ই আছে, সেরকম আমারও পরিবার আছে। যদি প্রেমের নিউজ করতে চান, তাহলে সময় ব্যয় করুন, আমি কোথায় যাই, কার সাথে খেতে যাই, আমার পিছনে ক্যামেরা নিয়ে ঘুরে প্রেমের নিউজ লিখবেন।

কিন্তু বাজে কথা লিখবেন না, খোজঁ নিন আমি কোথায় থাকি। আর লিভ-টুগেদার এসব আমি বিশ্বাসও করি না। আমি চোর নই, আমি শিল্পী, শিল্পীরা সাহসী হয়, ঠিক তেমনি আমিও।

আমি আমার বিয়ের আগ পর্যন্ত সিঙ্গেল আছি। আর বিয়ে করতে ঠোল পিটিয়ে করব। পুরান ঢাকার এবং পাঠান পরিবারের মেয়ে আমি, লুকিয়ে বিয়ে করব না, হাজারটা অনুষ্ঠান হবে, তখন নিউজ করতে করতে হাঁপিয়ে যাবেন।

আর হ্যাঁ বিয়ে করায় ঠিক সময় এখন ও আসেনি। সবে মাত্র একটা সিনেমা করেছি, ২০টা সিনেমা না করে বিয়ে করছি না।’

(ফেসবুক থেকে সংগৃহীত)

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি