ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

আরবাজের সঙ্গে মালাইকার বিচ্ছেদের কারণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৮, ৩ জুন ২০১৮

২০১৬ সালে আরবাজ খান ও মালাইকা অরোরার বিবাহ বিচ্ছেদের খবর সামনে আসে। প্রথমে কেউই এটি নিয়ে মুখ খোলেননি। ধীরে ধীরে পুরো ঘটনা পরিষ্কার হয়ে যায়। ১৮ বছরের বিবাহিত জীবনে ইতি টেনে আরবাজ খানকে ডিভোর্স দেন মালাইকা। সেই ঘটনা এতদিনে চাপা পড়ে ছিল। তবে আরবাজের বেটিং কাণ্ডে তা আবারও প্রকাশ্যে চলে উঠে এসেছে।

জানা গেছে, মালাইকা অরোরা ও আরবাজ খানের মধ্যে মনোমালিন্যের অন্যতম কারণ এই আইপিএল বেটিং। মালাইকা একেবারেই পছন্দ করতেন না আরবাজ বেটিং করুক। তা সত্ত্বেও আরবাজ শোনেননি। যা মেনে নিতে পারেননি মালাইকা। আরবাজের বেটিংয়ে জড়িয়ে পড়ার বিষয়টি প্রথম থেকেই জানতেন মালাইকা। তা নিয়ে দুজনের মনোমালিন্যও হয়েছিল।

এর পাশাপাশি খান পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বিশেষ বনিবনা ছিল না মালাইকার। সালমানের ভাই হয়ে সবসময় পিছনের সারিতে থেকেছেন আরবাজ। বিশেষ সফলও নন তিনি। আরবাজের এই ব্যর্থ ক্যারিয়ার মানতে পারেননি মালাইকা। চেয়েছিলেন সালমানের ছায়া থেকে বেরিয়ে নিজে বড় হয়ে উঠুক আরবাজ। তবে আরবাজ এর ফাঁকেই বেটিংয়ের নেশা ধরে ফেলেন। সালমানের সঙ্গে কোনওদিনই বনিবনা ছিল না মালাইকার। ফলে বিয়ে টিঁকিয়ে রাখার প্রস্তাব সাল্লুভাই দিলেও তাতে কর্ণপাত করেননি মালাইকা। ১৮ বছরের বিয়ে, সংসার ভেঙে আরবাজকে ডিভোর্স দেন বলিউড ডিভা মালাইকা অরোরা।

সূত্র : অন ইন্ডিয়া

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি