ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

আবারও হেনস্তার শিকার মন্দিরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০৪, ৪ জুন ২০১৮ | আপডেট: ১০:০০, ৪ জুন ২০১৮

ব্যক্তি স্বাধীনতায় আবারও থাবা বসালেন নেটিজনেরা। বিকিনি পরায় নেটিজনদের হাতে হেনস্তা হতে হল অভিনেত্রী-সঞ্চালক মন্দিরা বেদিকে। যদিও তিনি অতীতেও বহুবার ট্রোলড হয়েছেন এবং মুখের ওপর জবাবও দিয়েছেন। কিন্তু এতকিছুর পরেও কমেনি সাইবারবাসীদের উদ্ধত আচরণ।
নায়িকা এখন পরিবারকে নিয়ে গ্রীষ্মের ছুটি কাটাতে ব্যস্ত। সেখানে গিয়ে বিচে ঘুরতে যান তিনি। স্বাভাবিকভাবেই সেখানে বিকিনি পরেই গিয়েছিলেন মন্দিরা। নীল জলের সামনে দাড়িয়ে সেলফি তোলেন অভিনেত্রী। আর সেই ছবিগুলো ইনস্ট্রাগ্রামে পোস্ট করেন। সঙ্গে সঙ্গে শুরু হয় ট্রোলিং। ঘন্টাখানেকের মধ্যেই কমেন্ট বক্সে অকথ্য ভাষায় গালিগালাজ আক্রমন শুরু করে অনেকেই। এতেই ক্ষান্ত হয়নি তারা। নায়িকাকে ছবি ডিলিট করার হুমকিও দেয় অনেকে।
যদিও এবারে তিনি চুপচাপ হজম করে নিলেন বিষয়টি। কিন্তু মাসখানেক আগেই একটি বেসরকারি টিভি চ্যানেলে এইধরণের ট্রোলিংয়ে তিনি মন্তব্য করেছিলেন। মন্দিরা ছাড়াও একাধিক অভিনেত্রীকে হেনস্থা করে নেটিজেনরা। তালিকায় রয়েছেন, হিনা খান, শিল্পা শিন্ডে, সামা সিকন্দর, কবিতা কৌশিকের মতো অভিনেত্রীরা। এদের মধ্যে কেউ মুখ খুলেছেন আবার কেউ নীরবেই বিষয়টি হজম করেছেন।
তবে টেলি সুন্দরী কবিতা কৌশিক সম্প্রতি সওয়াল করেন ট্রোলারদের বিরুদ্ধে। একটি সাক্ষাৎকারে তিনি জানান, ‘স্বল্প পোশাক পরলেই এদের কুৎসিত মন্তব্য করা শুরু হয়, আবার যখন সেই আমিই সালোয়ার কামিজ পরে ছবি পোস্ট করি তখন আবার তারা ভালো কমেন্ট করেন। আমি একটা কথা বুঝি না পোশাক দিয়ে কি এরা মানুষের চরিত্র বিচার করেন?’
পাশাপাশি তিনি এও জানান যে এরপরে যদি তার ছবি নিয়ে কোন রকমের কুরুচিকর মন্তব্য কেউ করেন তাহলে তার তথ্য ফাঁস করবেন তিনি নিজেই এবং সেই তথ্যগুলোপ পুলিশের হাতে তিনি স্বয়ং তুলে দেবেন। যদিও এতকিছুর পরে আদৌ প্রশাসন এই ট্রোলারদের বিরুদ্ধে ভবিষ্যতে কতটা পদক্ষেপ নিতে পারবে সেটাই দেখার।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি