ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

রণবীর বানান ভুল লিখে তোপের মুখে বিগ বি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫২, ৪ জুন ২০১৮

সোশ্যাল মিডিয়াকে তিনি এক সময় ন্যাস্টি প্লেস বলেছিলেন। এখন মিনিটে-মিনিটে আপডেট দিতে দেরি হয় না সিনিয়র বাচ্চনের। তার উপরে এই বয়সেও এক নাগাড়ে সিনেমা করে যাচ্ছেন। তাই এত দিক সামলাতে গিয়ে ভুল একটু হতেই পারে।

ইনস্টাগ্রামে ছোট্ট একটা ভুল করে ফেলেছিলেন বিগ বি। হতে পারে ছোট্ট ভুল, তবে মিস্টার বাচ্চনও নিস্তার পেলেন না ট্রোলারদের হাত থেকে।

‘রণবীর’ নামের বানানটা ইনস্টাগ্রামে ভুল লিখে ফেলেছিলেন বিগ বি। আর সেই ভুলে যে বানানটা দাঁড়াচ্ছিল তাতে আরেক রণবীরকেই বুঝেছিলেন নেটিজনেরা। সঙ্গে সঙ্গে বিগ বি-কে ওই সোশ্যাল প্ল্যাটফর্মে চেপে ধরেন ট্রোলাররা। আর তার কিছুক্ষণের মধ্যেই ভুলটা শুধরে নিলেন অমিতাভ। ঠিক বানানটা লিখে আবার পোস্ট করলেন। আর লিখলেন ‘টাইপো’।

অভিনেত্রী মৌনি রায়কে নিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটির প্রথম সিডিউলের শুটিং শেষ। দ্বিতীয় সিডিউলে রণবীর আর আলিয়া শুট করবেন সিনিয়র বাচ্চনের সঙ্গে। ইতিমধ্যে শুরুও হয়ে গেছে এই পর্যায়ের শুটিং। আর তা জানিয়েছিলেন খোদ মিস্টার বাচ্চনই।

‘ব্রহ্মাস্ত্র’র পরিচালক অয়ন মুখোপাধ্যায়, রণবীর কাপূর আর আলিয়া ভট্টের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন অমিতাভ। লিখেছিলেন, ‘আমি ছাড়া সকলেই সিনেমার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে। আর এ দিকে আমি ব্রাশ করার প্রস্তুতি নিচ্ছি।’

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি