ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

চুক্তির পরে ঐশ্বরিয়াকে পারিশ্রমিক কমাতে আর্জি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৯, ৬ জুন ২০১৮

ঐশ্বরিয়া রায় মানেই অন্যকিছু। বারাবরই তার কদর একটু বেশি। তবে সময় বদলেছে, বয়স বৃদ্ধির সঙ্গে সঙ্গে চাহিদাও কিছু কমতে শুরু করেছে। কারণ বলিউডে এখন তরুণদের রাজত্ব। এদিকে কোন সিনেমায় অভিনয় করার ক্ষেত্রে ঐশ্বরিয়া সব সময় নির্দিষ্ট অঙ্কের পারিশ্রমিক নেন। আর এখবরটি বলিউড ইন্ডাস্ট্রির সকলেরই জানা। কিন্তু সম্প্রতি পারিশ্রমিক নিয়ে কিছুটা জটিলতা সৃষ্টি হয়েছে তার সঙ্গে।

জানা গেছে, রাকেশ ওম প্রকাশ মেহেরা পিকচার্স এবং প্রেরণা আরোরাস ক্রিয়াজ এন্টারচেনমেন্টের যৌথ প্রযোজনায় ‘ফ্যানি খান’ সিনেমার শুটিং শুরু হয়েছিল বেশ কিছুদিন আগে। কিন্তু কলাকুশলীদের টাকা দেওয়া নিয়ে সমস্যা দেখা দেওয়ায় প্রেরণার জায়গায় প্রজেক্টটি হাতে নেন ভূষণ কুমার। আর তার পরই নতুন করে সিনেমাটির বাজেট তৈরি হয়। আর সেজন্যই নাকি পারিশ্রমিক কম করার জন্য অনুরোধ করা হয়েছে ঐশ্বরিয়াকে।

এদিকে সিনেমার দুটি গান ইতিমধ্যেই ঐশ্বরিয়া শুট করে ফেলেছেন। কিন্তু এখনও বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং বাকি। তবে ঐশ্বরিয়া আদৌ পারিশ্রমিক কমাবেন কিনা তা নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি। সব কিছু ঠিক থাকলে সিনেমাটি মুক্তি পেতে পারে আগামী ৩ অগস্ট।  

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি