ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

বিয়ে পেছাচ্ছেন দীপিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৩, ৭ জুন ২০১৮

সোনমের রাজকীয় বিয়ের পর এবারে পালা দীপিকা পাডুকোন এবং রণবীর সিংয়ের। নভেম্বর মাসেই ঠিক হয়েছে বিয়ের দিন। বিয়ের প্রস্তুতিও চলছে জোড় কদমে। তবে এরই মাঝে শোনা গেলো অন্য খবর। দীপিকা নাকি নিজের বিয়ের তারিখ পিছিয়ে দিচ্ছেন। কারণ তার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর।

যদিও রণবীর (সিং) দীপিকাকে নিয়ে খুব সিরিয়াস। কিন্তু দীপিকার কোথায় যেন একটা ভয় কাজ করছে। দীপিকা ভাবছে, আবার যদি এই সম্পর্ক ভেঙে যায়। আবার যদি তার মন ভেঙে যায়। একবার সে নিজেকে অনেক কষ্ট করে সামলে নিয়েছে। কিন্তু বারবার সামলানো সম্ভব না। এরপরও যদি সম্পর্ক না টেকে তাহলে সে আর এগিয়ে যেতে পারবে না। যদিও রণবীর (সিং) মন থেকেই দীপিকাকে ভালোবাসেন।
দীপিকার এই ভয়টা কাজ করা খুব একটা অস্বাভাবিক নয়। রণবীর সিংয়ের আগে, রণবীর কাপুরকে নিয়ে এতটাই সিরিয়াস ছিলেন, যে তিনি তার ক্যারিয়ারও বন্ধ করতে পিছপা হননি। মিসেস রণবীর কাপুর হওয়ার স্বপ্ন দেখেছিল দীপিকা একটা সময়। বিয়ে করে, সন্তান নিয়ে সুখী হতে চেয়েছিলেন। কিন্তু ব্রেক আপের পর রণবীর মুভ অন করলেও দীপিকা পারেননি। তারপরই ডিপ্রেশনে চলে যান নায়িকা। একের পর এক ফ্লপ সিনেমা দিতে থাকেন বলিউডকে। সেসময় কোনও রকমে নিজেকে সামলে নিয়ে আজ বলিউডের এক নম্বর অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। তাই একটু সময় নিয়ে, দেখে, শুনে, বুঝে তবেই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন নায়িকা।
২০১৩ সালে সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ সিনেমার মাধ্যমে নায়িকার জীবনে আসে রণবীর সিং। তারপরই দীপিকার ব্যক্তিগত জীবন পাল্টে যায় এক নিমেষে। রণবীরকে পেয়ে প্রেমে ফের আস্থা আসে অভিনেত্রীর। প্রতিপদে রণবীরের সমর্থন, পাশে থাকা দীপিকাকে আরও শক্ত করে তুলেছে। তাই আজ বিয়ের সিদ্ধান্তে এসে পৌঁছেছেন দু’জনে। তবে এই বিয়ে পিছিয়ে দেওয়ার খবর কতটা সত্যি সেটা সময় হলেই জানা যাবে।
প্রসঙ্গত, সম্প্রতি মারা গিয়েছেন রণবীরের দিদা। তাই অনেকে বলছেন হয়তো এবছর বিয়েটা হবে না রণ-দীপির। কিন্তু আসলে কি হবে তা সময় বলে দিবে। এখন শুধু অপেক্ষা।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি