ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ছাড়পত্র পেল সালমানের ‘রেস থ্রি’  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৮, ৮ জুন ২০১৮ | আপডেট: ২২:৫৪, ৮ জুন ২০১৮

চলতি বছরের বহুল প্রতিক্ষীত ছবি ‘রেস থ্রি’। হবেই বা না কেন, ছবিটির আগের দুই কিস্তি ‘রেস’ ও ‘রেস টু’র জাঁদরেল অভিনেতা সাইফ আলি খানকে তার একক সাম্রাজ্য থেকে হটিয়ে দিয়েছেন বলিউডের সুপারস্টার সালমান খান।  

ঈদ উপলক্ষে আগামী ১৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ‘রেস থ্রি’। তার আগে ভারতীয় সেন্সর বোর্ডে জমা দেওয়া হয় ছবিটি। কিন্তু চমকপ্রদ তথ্য হলো-জমা দেওয়ার মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই ছাড়পত্র পেল ছবিটি। যেখানে নিয়মানুযায়ী ৬৫ দিন আগে সেন্সর বোর্ডে ছবি জমা দিতে হয়। অথচ সালমানের ছবি জমা দেওয়ার পর ২৪ ঘণ্টার মধ্যেই সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা- সমালোচনা।

এ প্রসঙ্গে সালমানের একটি ঘনিষ্ঠসূত্র জানান, “এই নিয়ম সালমান খানের ‘টাইগার জিন্দা হ্যায়’র বেলাতেও ছিলো। কিন্তু বুধবার (০৬ জুন) নির্মাতারা সেন্সর বোর্ডের কাছে ছবিটিকে দ্রুত ছাড়পত্র প্রদানের অনুরোধ করেন। এরপর বৃহস্পতিবার (০৭ জুন) বিকেলে ‘রেস থ্রি’কে ইউএ ছাড়পত্র দেওয়া হয়।”

জানা গেছে- রাজনীতিবিদ রাজ্যবর্ধন সিং রাঠোর ভারতীয় সেন্সর বোর্ডকে অনুরোধ করেছেন যতো তাড়াতাড়ি সম্ভব ‘রেস থ্রি’কে ছাড়পত্র প্রদান করতে। আর এ কারণেই নাকি ২৪ ঘণ্টার মধ্যেই ছাড়পত্র পেয়ে গেছে ছবিটি।

রেমো ডি’সুজা পরিচালিত ছবিটিতে সালমানের বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজকে। এতে আরও অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সেলিম প্রমুখ।

কেআই/এসি 

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি