ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

বিটিভিতে ‘রঙ্গের হাটবাজার’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩০, ৯ জুন ২০১৮

ঈদের দ্বিতীয় দিন বাংলাদেশ টেলিভিশনে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে প্রচার হবে ওস্তাদ শফি মণ্ডল, রাহুল আনন্দ ও তার দল জলের গান এবং দিনাত জাহান মুন্নীর অংশগ্রহণে বিশেষ সংগীতানুষ্ঠান ‘রঙ্গের হাটবাজার। অনুষ্ঠানটির পরিকল্পনা করেছেন বিটিভির মহাপরিচালক হারুন রশীদ এবং গ্রন্থনা ও প্রযোজনা করেছেন মাহবুবা ফেরদৌস।

এরইমধ্যে বিটিভিতে অনুষ্ঠানটির গান রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে। শফি মণ্ডল, রাহুল আনন্দ ও মুন্নী ছাড়াও এই অনুষ্ঠানে আরও যারা গান গেয়েছেন তারা হচ্ছেন বিউটি, ভাষা, অংকন। প্রত্যেক শিল্পীর গানই নতুন করে ফিউশন করেছে ‘জলের গান’। যে কারণে পুরো অনুষ্ঠানেই জলের গানকে উপস্থিত থাকতে হয়েছে।

অনুষ্ঠানে শফি মণ্ডল ‘কানার হাটবাজার’, দিনাত জাহান মুন্নী ‘বকুল ফুল বকুল ফুল’ এবং জলের গান তাদের দলের নিজস্ব দুটি গান পরিবেশন করেছেন।

ওস্তাদ শফি মণ্ডল বলেন, ‘জলের গানের ফিউশনের কারণে আমার গানটি নতুন এক মাত্রা পেয়েছে। আশা করছি শ্রোতা দর্শকের খুউব ভালো লাগবে।’

দিনাত জাহান মুন্নী বলেন, ‘জলের গানের ফিউশনে ‘বকুল ফুল বকুল ফুল’ গানটি গেয়ে আমার খুব ভালো লেগেছে। আমি গাওয়ার সময় খুব উপভোগ করেছিলাম।’

রেকর্ডিংয়ের সময় যারা উপস্থিত ছিলেন তারা সবাই গানটি মুগ্ধ হয়ে শুনছিলেন। আমার বিশ্বাস শ্রোতা-দর্শকেরও গানটি ভালো লাগবে। কারণ, গানটি এক ভিন্নরূপ পেয়েছে।

অনুষ্ঠানের প্রযোজক মাহবুবা ফেরদৌস বলেন, আমরা চেষ্টা করেছি শ্রোতা-দর্শকের চাহিদাকে বিবেচনায় রেখে একটু ভিন্ন আয়োজনে বিভিন্ন ধরনের গান শোনাতে। আশা করছি সবাই তা উপভোগ করবেন অনেক ভালোলাগা নিয়ে।

এদিকে মাহবুবা ফেরদৌসের প্রযোজনাতেই বিটিভির ‘প্রিয় শিল্পী প্রিয় গান’ অনুষ্ঠানে দিনাত জাহান মুন্নীর উপস্থাপনায় অংশ নিয়েছেন তারকা সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ। শিগগিরই বিটিভিতে এই পর্বটি প্রচার হবে বলে জানান মাহবুবা ফেরদৌস।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি