ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

অভিনয় নিয়ে ব্যস্ত মৌনতা-মুগ্ধতা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩২, ১৫ জুন ২০১৮ | আপডেট: ২১:৩৮, ১৫ জুন ২০১৮

মৌনতা-মুগ্ধতা জমজ দুই বোন। বর্তমানে অভিনয় নিয়ে তারা ব্যস্ত সময় পার করছেন। একাধারে চলচ্চিত্র, নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে যাচ্ছেন। তাদের নিয়ে নির্মাতাদেরও রয়েছে বেশ আগ্রহ। সম্প্রতি ঈদকে কেন্দ্র করে বেশ কয়েকটি ঈদের নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন এই দুই জমজ শিশু শিল্পী।    

এম শাখাওয়াৎ হোসেন এর পরিচালনায় `জয় নগরের জমিদার` শিরোনামে একটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তারা। করছেন স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রও । `বুমেরাং` শিরোনামের স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন মৌনতা-মুগ্ধতা। স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন রাইসুল ইসলাম অনিক।   

ঈদের নাটক `নিলু’ ও  ‘নীরার নীল আকাশ’-এ অভিনয় করেছেন তারা। নাটক দুটি পরিচালনা করেছেন গৌতম কৈরি ও  তানিম পারভেজ।

এদিকে সম্প্রতি টোস্টার প্রোডাকশনের পরিচালক জিয়াউল হক রাজুর পরিচালনায় একটি পিডিলাইট কোম্পানী এর কর্পোরেট ভিডিও ফটোশুটে অংশ নিয়েছে এই দুই ক্ষুদে শিল্পী।      

ঈদকে সামনে রেখে রেদোয়ান রনির পরিচালনায় ‘বে শো’র বিজ্ঞাপন করেছেন তারা। ইতোমধ্যে `রবির` বিজ্ঞাপনে অভিনয় করে বেশ দক্ষতার পরিচয় দিয়েছেন। রবির এই বিজ্ঞাপন চিত্রটি বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। শুধু রবি ও বে শো নয় কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের নির্দেশনায় এসি আই চেয়ারের বিজ্ঞাপনে কাজ করেও বেশ প্রশংসিত হয়েছেন মৌনতা-মুগ্ধতা।    

এমএইচ/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি