ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

আসিফ ডন, মৌসুমী ভিলেন! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৬, ২ জুলাই ২০১৮ | আপডেট: ১১:০৩, ৩ জুলাই ২০১৮

প্রেমিকা অস্ত্র তাক করে আছেন প্রেমিকের দিকে। কিন্তু কেন? প্রশ্নের উত্তর নিয়ে নতুন একটি গানের ভিডিওতে চমক নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর।  

গল্পে দেখা যায়, একটি বহুজাতিক বিদেশী কোম্পানী একটা গ্রাম জ্বালিয়ে দিয়ে, হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করাতে চায়। প্রস্তাবটি আসে স্থানীয় এক ডন-এর কাছে। কাজটি করার জন্য তার প্রেমিকা তাকে না জানিয়েই এ্যাডভান্স নিয়ে নেয়। কিন্তু ডন সাফ জানিয়ে দেন, ‘মানুষ পোড়ানো তার কাজ নয়’। প্রতিশোধের নেশায় মরিয়া হয়ে ওঠে প্রেমিকা।

প্রেমিকা কি পারবে? কি হচ্ছে এই গল্পের শেষ পরিনতি? এমনই রহস্য নিয়ে এলেন সংগীতশিল্পী আসিফ আকবর তার নতুন গানের ভিডিওতে। এতে আসিফ অভিনয় করেছেন ডন চরিত্রটিতে। অন্যদিকে তার প্রেমিকার চরিত্রে হাজির হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ।

‘আগুন পানি’ শিরোনামে গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী। ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির।

নিজের নতুন গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন- “গান এবং ভিডিও দুটোর কাজই সুন্দর হয়েছে। মৌসুমী হামিদ এবং আমি এই প্রথম একসঙ্গে কাজ করলাম। ভিডিওতে আমি ডন আর মৌসুমী হামিদ ভিলেন।”

গানের সঙ্গে চমকপ্রদ এ কাহিনীনির্ভর ভিডিওটির জন্য শুটিংয়ে ব্যবহার করা হয়েছে সত্যিকারের পিস্তল। আসিফ আকবর বলেন, “আমি যে পিস্তলটি ব্যবহার করেছি তা বাংলাদেশের গর্ব কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার আসিফ হোসেন খানের। আসিফকে বিশেষ ধন্যবাদ আমাকে সহযোগিতা করার জন্য।”

মৌসুমী হামিদ বলেন, “আমার প্রিয় শিল্পীদের মধ্যে আসিফ ভাই অন্যতম। ভালো লাগছে প্রিয় শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে। গানটিতে একেবারে ভিন্ন এক লুকে দেখা যাবে আমাকে এবং আসিফ ভাইকে। গানটির অডিওটা সুন্দর, ভিডিওতে সিনেমাটিক ফিল পাবে দর্শক।”

গানটি প্রযোজনা করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন। আগামী ৫ জুলাই প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘আগুন পানি’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি