ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

নতুন জার্নিতে সফল হবো : বাঁধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৯, ৪ জুলাই ২০১৮

একটা সময় তিনি ছিলেন ছোট পর্দার অভিনেত্রী। এরই মধ্যে বড় পর্দায় আবির্ভাবের খবর সবাইকে চমকে দেয়। চমকের কারণ নিজের শারীরিক পরিবর্তন। শরীরের মেদ কমিয়ে অভিনেত্রী ফিরে আসেন নতুন রূপে। কিন্তু বড় পর্দায় আর কাজ করা হলো না তার। এ মুহুর্তে ছোট পর্দায় ফেরা না ফেরা এই দুইয়ের মধ্যে আটকে আছেন আজমেরি হক বাঁধন।

পারিবারিক কিছু ঝামেলা মিটিয়ে গত বছরের নভেম্বরে নির্মাতা কাজী সাঈফের ‘নিরুদ্দেশ ভালোবাসা’ ও ‘অদ্ভুত মায়াজাল’ নামক দুটি নাটকের মধ্য দিয়ে অভিনয়ে ফেরেন বাঁধন। কিন্তু চলতি বছরের শুরুতে আবারও ছোট পর্দার অভিনয় থেকে দূরে সরে যান। বিভিন্ন সূত্রে তখন জানা যায় চলচ্চিত্রের জন্যই ছোট পর্দায় কাজ করছেন না তিনি। পরবর্তী সময়ে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাদের ‘দহন’ সিনেমার নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষণা করে। বাঁধনও স্বীকার করেন চলচ্চিত্রের জন্যই ছোট পর্দায় তিনি কাজ করছেন না। কিন্তু হঠাৎ করেই ‘দহন’ থেকে সরে দাঁড়ান তিনি। শিডিউল জনিত সমস্যা দেখিয়ে সরে দাঁড়ালেও ঠিক কি কারণে তিনি নিজেকে গুটিয়ে নিলেন তা পরিস্কার হয়নি এখনও।

এ মূহুর্তে বড় পর্দার স্বপ্ন পূরণ না হলেও নিজের পূর্বের জগতে অর্থাৎ ছোট পর্দায় ফিরে আসবেন কিনা সেই প্রশ্নের জবাবে বাঁধন বলেন, ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করার জন্য নিজেকে প্রস্তুত করেছিলাম। মোটরসাইকেল চালানো শিখেছি। ওজন কমিয়েছি। কিন্তু শিডিউল সমস্যার কারণে সব কিছু ঠিক থাকার পরেও আমার এ চলচ্চিত্রটিতে কাজ করা হচ্ছে না। চলচ্চিত্রে কাজ করার জন্য গেল ঈদে ছোট পর্দায় কোনো কাজ করিনি। এটি আমার জন্য বড় সেক্রিফাইস ছিল। কিন্তু এবার ঈদেও ছোট পর্দায় কাজ করবো কিনা সেটি এখনো নিশ্চিত নই। কারণ আমার নতুন চলচ্চিত্রের বিষয়েও কথা হচ্ছে। যদি এরইমধ্যে নতুন কোনো চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হই তাহলে এই ঈদেও ছোট পর্দায় কাজ করা হবে না। ছোট পর্দার কাজের বিষয়ে আমি দুই সপ্তাহ পরে জানাতে পারবো।

তবে নিজেকে ঠিক রাখতে নিয়মিত ব্যায়াম করছেন তিনি। নিজের প্রতি এখন অনেক যত্নশীল বলে মন্তব্য করেন এই গ্ল্যামারস কন্যা।

এ বিষয়ে বাঁধন বলেন, এখন নিজেকে ভালোবাসতে শিখেছি। ক্যারিয়ারের শুরুতে নিজের প্রতি এবং কাজের প্রতি এত সিরিয়াস ছিলাম না। কিন্তু এখন মনে হচ্ছে আমাকে ভালো কিছু করতে হবে। আমিও সেই পরিকল্পনা অনুযায়ী হাঁটছি। আমি বিশ্বাস করি সবার সহযোগিতায় আমার এই নতুন জার্নিতে সফল হবো। আমি শুরু থেকেই সবার কাছ থেকে সহযোগিতা পাচ্ছি। আমার খারাপ সময়েও সবাইকে আমার কাছে পেয়েছি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি