ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

জন্মদিন এলেই মন খারাপ হয়: ঊর্মিলা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪২, ১৮ জুলাই ২০১৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী। আজ এ জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন। তার জন্মদিনে ভক্ত ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় ভাসছে অভিনেত্রী ঊর্মিলা। ঊর্মিলা বাবা মারা গেছে এক বছরের বেশি সময়। বাবাকে ছাড়া জন্মদিনে কিছু করতে ভালো লাগে না ঊর্মিলার। কিন্তু বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের ইচ্ছায় তাকে ঘিরে আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হয়।   

আজ জন্মদিনে সকাল ১০টা ৪০ মিনিটে আরটিভির ‘তারকালাপ’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। এরপর দিনের বাকিটা সময় ঊর্মিলা মায়ের সঙ্গেই কাটাবেন বলে জানান। আগামীকাল সকালে তিনি তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইলে যাবেন। সেখানে তার বাবার স্মৃতিস্তম্ভের কাছে যাবেন বলে জানান তিনি।  

ঊর্মিলা বলেন, ‘দেখতে দেখতে বাবাকে ছাড়া দুটো জন্মদিন পেরিয়ে যাচ্ছে। বাবাই ছিলেন আমার জন্মদিনের কেন্দ্রবিন্দু। বাবা নেই, সব কেমন যেন শূন্য শূন্য লাগে। খুব একা একা মনে হয় মাঝে মাঝে। ভীষণ মিস করি বাবাকে। জন্মদিন এলেই মন খারাপ হয়। তারপরও সবার কাছে আশীর্বাদ কামনা করি যেন ভালোভাবে কেটে যায় দিনটা।’

এদিকে ঊর্মিলা শ্রাবন্তী কর গেল কয়েকদিন এজাজ মুন্নার রচনা ও নির্দেশনায় আগামী ঈদের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। এরই মধ্যে তিনি বিইউ শুভ, সীমান্ত সজল, অনন্য ইমন এবং সাইফুলের ঈদ নাটকের কাজ শেষ করেছেন।   

কাজ প্রসঙ্গে ঊর্মিলা বলেন, ‘অনেক স্ক্রিপ্টই আসছে প্রতিনিয়ত। চেষ্টা করছি ভালো ভালো গল্পের নাটকগুলোতে কাজ করার। বিশেষ করে আমার চরিত্রের প্রতি আমি মনোযোগ দিচ্ছি। নিজেকে ভাঙা যায় এমন চরিত্রগুলোই করার চেষ্টা করছি। আশা করছি আগামী ঈদে আমাকে আরো ভালো কিছু কাজে দেখতে পাবেন দর্শক।

টিআর/এসি   

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি