ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ঊর্মিলার সঙ্গে জুটিবদ্ধ হলেন খন্দকার ইসমাইল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ২১ জুলাই ২০১৮

উপস্থাপক হিসেবেই বেশ জনপ্রিয় খন্দকার ইসমাইল। অন্যদিকে এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। এবার দু`জনের রসায়ন দেখা যাবে একটি টেলিছবিতে। ‘সেই চোখ’ শিরোনামের একটি টেলিছবিতে তারা দু’জন জুটিবদ্ধ হয়েছেন।

‘সেই চোখ’ শিরোনামের এ টেলিছবিটিতে অভিনয়ের পাশাপাশি এটি নির্মাণও করেছেন খন্দকার ইসমাইল। চিত্রগ্রাহক ও আলোক নির্দেশনায় ছিলেন আনোয়ার হোসেন বুলু।

প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় ও নির্মাণ প্রসঙ্গে খন্দকার ইসমাইল বলেন, ‘আগে থেকে নাটকে অভিনয় করার অভিজ্ঞতা রয়েছে। এবার সেই অভিজ্ঞতা টেলি ছবিতে কাজে লাগিয়েছি। আমার মনের মতো করে টেলি ছবিটি নির্মাণ করেছি। গতানুগতিক কোনো গল্পর টেলি ছবি নয়। দর্শক এটিতে বর্তমান সময়ের কিছু দৃশ্যপট দেখতে পাবেন।’

প্রায় বিশ বছর পর মে মাসে ‘হৃদয়ের টান’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে অভিনয়ে ফেরেন জনপ্রিয় উপস্থাপক খন্দকার ইসমাইল। খন্দকার ইসমাইল বর্তমানে এটিএন বাংলার ম্যাগাজিন অনুষ্ঠান ‘স্মাইল শো, ঈদের বাজনা বাজেরে’ নিয়মিত উপস্থাপনা করছেন।

প্রসঙ্গত, খন্দকার ইসমাইল ১৯৯১ সালে ড. এনামুল হকের লেখা ‘শ্রাবণে বসন্ত ’নাটকে প্রথম অভিনয় করেন। পরবর্তীতে ‘দ্বিতীয় পরমায়ু, ‘অরণ্যে রোদন’ ও ‘সময় বহিয়া যায়’সহ বেশ কিছু নাটকে তাকে দেখা যায়। বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘বহুরূপী’, ‘আড্ডা’র উপস্থাপকও ছিলেন তিনি। এদিকে ঊর্মিলা অভিনয় ও নাট্য সংগঠন নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি