ঢাকা, বুধবার   ২২ মে ২০২৪

একমঞ্চে জেমস, মাকসুদ ও মেহরীন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৮, ২৫ জুলাই ২০১৮ | আপডেট: ০৯:৫৯, ২৫ জুলাই ২০১৮

মঞ্চ মাতাতে আসছেন তারকা কণ্ঠশিল্পীরা। সুরের উৎসবে মাতবে সবাই। এবার একই মঞ্চে দেখা যাবে নগরবাউল জেমস, মাকসুদ ও ঢাকা, মেহরীন এবং ব্যান্ড আর্টসেলের পারফরম্যান্স। আর এ সুযোগটি করে দিচ্ছে আইআরবি ইভেন্ট লিমিটেড।
আগামী ২৭ জুলাই মোহাম্মদপুর ফিজিক্যাল কলেজ মাঠে আইআরবি ইভেন্ট লিমিটেডের উদ্যোগে এবং ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠিত হবে ‘গর্বিত বাংলাদেশি’ নামে লাইভ কনসার্ট। পারফর্ম করবেন এই খ্যাতিমান শিল্পীরা। বেলা ৩টায় শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত। কনসার্টে গান পরিবেশন ছাড়াও বর্তমান সরকারের সফলতা নিয়ে দেখানো হবে তথ্যচিত্র।
টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। সঙ্গে প্রাণ লাচ্ছি ফ্রি। এ ছাড়াও র‌্যাফেল ড্রতে রয়েছে আকর্ষণীয় সব পুরস্কার।
অনলাইনে টিকিট কেনা যাবে :

icketchi.com থেকে। এ ছাড়াও টিকিট পাওয়া যাবে টেস্টি ট্রিটের সব আউটলেটে। আইআরবি ইভেন্ট লিমিটেডের ফেসবুক পেজ থেকেও আগ্রহীরা কিনতে পারবেন কনসার্টের টিকিট।
কনসার্টে অংশ নেওয়া প্রসঙ্গে নগর বাউল তারকা জেমস বলেন, ভালো মানের একটি কনসার্টের জন্য নগরবাসী সব সময় মুখিয়ে থাকেন। নানা সীমাবদ্ধতায় আমাদের দেশে কনসার্টের আয়োজন কমে গেছে। শ্রোতাদের মন ভরাতে মাঝেমধ্যে কিছু কনসার্টের আয়োজন করা হয়, যা অনেক আনন্দের। কিন্তু প্রয়োজনের তুলনায় বর্তমানে কনসার্ট অনেক কমে এসেছে। আগে কনসার্টগুলোতে দর্শকদের বাঁধভাঙা উচ্ছ্বাস থাকত। এখন সে তুলনায় কনসার্টের সংখ্যা অপ্রতুল। তবে আগামী পরশু খুব ভালো একটি কনসার্টের আয়োজন করা হয়েছে। এটি শ্রোতাদের মুগ্ধ করবে বলে আমি বিশ্বাস করি।
মাকসুদ ও ঢাকা ব্যান্ডের কণ্ঠশিল্পী মাকসুদ বলেন, কনসার্ট নিয়ে শ্রোতা- দর্শকদের সব সময় অন্য রকম আগ্রহ থাকে। শ্রোতাদের কাছে কনসার্ট মানেই প্রাণের আসর। সুরের এই আসরের জন্য দর্শকরা এতদিন অনেক অপেক্ষা করে এসেছেন। এবারের কনসার্টটি বেশ জমজমাট হবে। সঙ্গীতপিপাসুরা এটি বেশ উপভোগ করবেন বলে আশা করছি।’
কনসার্ট সম্পর্কে মেহরীন বলেন, ‘কনসার্ট মানেই ভিন্ন রকম আয়োজন। লাইট, সাউন্ড সবকিছু মিলিয়ে ভিন্নরকম পরিবেশ তৈরি হয়। সরাসরি দর্শকদের সামনে গাওয়া সব সময় ভিন্ন রকম উদ্দীপনা তৈরি করে। সরাসরি গান গাওয়া সব সময় চ্যালেঞ্জিং। তবে দর্শকদের সামনে গাওয়া দারুণ উপভোগ করি। এবারের কনসার্টেও দর্শকরা আমাকে ভিন্নভাবে খুঁজে পাবেন।

এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি