ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ঈদে ‘আনন্দমেলা’ উপস্থাপনায় ফেরদৌস-পূর্ণিমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৩, ২৮ জুলাই ২০১৮

কোরবানির ঈদে বিটিভিতে প্রচার হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। এবার এ অনুষ্ঠান উপস্থাপনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক-নায়িকা ফেরদৌস ও পূর্ণিমা। বিষয়টি নিশ্চিত করেছেন এবারের আনন্দমেলার প্রযোজক মো. মাহফুজার রহমান।

তিনি জানান, গেল সপ্তাহেই ফেরদৌস ও পূর্ণিমা অনুষ্ঠানটি উপস্থাপনা করার বিষয়ে সম্মতি জানিয়েছেন। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে তারকা সমাবেশে এ অনুষ্ঠানের শুটিং হবে।

ফেরদৌস বলেন, ‘আনন্দমেলা’ বিটিভির একটি ঐতিহ্যবাহী ম্যাগাজিন অনুষ্ঠান। এই অনুষ্ঠানে এর আগেও আমি উপস্থাপনা করেছি। তবে এবারই প্রথম একসঙ্গে আমি ও পূর্ণিমা উপস্থাপনা করতে যাচ্ছি। আশা করছি এবারের ‘আনন্দমেলা’ ব্যতিক্রম এবং দর্শকের কাছে অনেক ভালোলাগার একটি অনুষ্ঠান হবে।

পূর্ণিমা বলেন, গত ঈদে আমি ও ফেরদৌস ‘আনন্দমেলা’র পারফরম্যান্সে অংশ নিয়েছি। সবকিছু ঠিক থাকলে আমরা দু’জন এবারের ‘আনন্দমেলা’ উপস্থাপনা করবো। কিছু ভিন্নধর্মী পারফরম্যান্স থাকবে এবারের অনুষ্ঠানে। ফেরদৌসের সঙ্গে এর আগেও আমি উপস্থাপনা করেছি বিভিন্ন অনুষ্ঠানে। যে কারণে তার সঙ্গে উপস্থাপনার বোঝাপড়াটাও বেশ চমৎকার। আশা করছি এবারের ‘আনন্দমেলা’ দর্শকের কাছে অনেক বেশি উপভোগ্য হবে।

‘আনন্দমেলা’ এবার যুগ্মভাবে প্রযোজনা করবেন মো. মাহফুজার রহমান ও এল রুমা। এদিকে পূর্ণিমা দীর্ঘদিন পর একটি ভালো গল্পের চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি চলচ্চিত্রের নবম অবদান এ চলচ্চিত্রের নাম ‘জ্যাম’। এটি নির্মাণ করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। এতে আরও অভিনয় করবেন চম্পা, অমিত হাসান, মিশা সওদাগর, ফেরদৌস প্রমুখ।

অন্যদিকে ফেরদৌস অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র দুটি হচ্ছে ‘কালের পুতুল’ ও ‘খাঁচা’। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত একে সোহেল পরিচালিত চলচ্চিত্র ‘পবিত্র ভালোবাসা’। এতে তার বিপরীতে আছেন মৌসুমী।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি