ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

পাঁচটি মিউজিক ভিডিও দিয়ে এসএস মিউজিক ক্লাব’র পথ চলা শুরু  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৩, ২৮ জুলাই ২০১৮ | আপডেট: ২৩:২৬, ২৮ জুলাই ২০১৮

শ্রোতাদের রুচিশীল গান উপহার দেয়ার লক্ষ্যে যাত্রা শুরু করলো চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এসএস মাল্টিমিডিয়া হাউজ’র নতুন প্রতিষ্ঠান ‘এসএস মিউজিক ক্লাব’।

এ উপলক্ষে গতকাল ২৭ জুলাই, শুক্রবার রাতে রাজধানীর গুলশানের একটি রেস্টুরেন্টে জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

এতে উপস্থিত ছিলেন এসএস মাল্টিমিডিয়া হাউজ ও এসএস মিউজিক ক্লাবের কর্ণধার আফরোজা সুলতানা পপি, প্রতিষ্ঠানটির উপদেষ্টা ও গীতিকার বিলিয়ান বিপু, জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস, সংগীত পরিচালক আবিদ রনি ও নির্মাতা ওসমান মিরাজসহ শোবিজ অঙ্গনের অনেকে।

অনুষ্ঠানে একসঙ্গে পাঁচটি মিউজিক ভিডিও দিয়ে ‘এসএস মিউজিক ক্লাব’ ইউটিউব চ্যানেলের উদ্বোধন করা হয়। এখন থেকে চ্যানেলটিতে দেশের বরেণ্য ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গান ও মিউজিক ভিডিও নিয়মিত প্রকাশ করা হবে বলেও প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।

অনুষ্ঠানে এসএস মাল্টিমিডিয়া হাউজ ও এসএস মিউজিক ক্লাবের কর্ণধার আফরোজা সুলতানা পপি বলেন, ‘শুরুতে আমরা দর্শক ও শ্রোতাদের পাঁচটি শ্রুতিমধুর গানের সঙ্গে নান্দনিক মিউজিক ভিডিও উপহার দেওয়ার চেষ্টা করেছি। সামনের দিনে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। শ্রোতা ও দর্শকদের চাহিদা অনুযায়ী আমরা নিয়মিত গান ও মিউজিক ভিডিও প্রকাশ করবো’।

প্রতিষ্ঠানটির উপদেষ্টা বিলিয়ান বিপু বলেন, ‘ছোটবেলা থেকেই সংগীতের প্রতি আমার ভালোবাসা রয়েছে। সংগীতকে আমি নিজের মধ্যে ধারণ করি। সে ভালোবাসা থেকেই আজ এসএস মিউজিক ক্লাব’র সঙ্গে যুক্ত হওয়া। আমার বিশ্বাস প্রতিষ্ঠানটি থেকে ভালো মানের গান ও মিউজিক ভিডিও সবাইকে উপহার দিতে পারবো’।

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, নতুন একটি প্রতিষ্ঠানের আত্মপ্রকাশ ঘটলো সেজন্য আমি খুবই আনন্দিত। কারণ এতে করে আমাদের ইন্ডাস্ট্রিরই লাভ হয়েছে। এখান থেকে আমরা নতুন নতুন মিউজিক উপহার পাবো। আমার আশা থাকবে এসএস মিউজিক ক্লাবের কার্যক্রমের পাশাপাশি এসএস মাল্টিমিডিয়া থেকেও যাতে নিয়মিত সিনেমা নির্মাণ করা হয়। তাদের নতুন এই পথচলায় জন্য শুভ কামনা।

সবগুলো গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ওসমান মিরাজ। তিনি বলেন, ‘যেহেতু আমার নির্মিত মিউজিক ভিডিও দিয়ে এসএস মিউজিক ক্লাবের যাত্রা শুরু হচ্ছে। তাই আমার জন্য বাড়তি একটা চ্যালেঞ্জ ছিলো। আমরা চেষ্টা করেছি মিউজিক ভিডিওগুলো একেবারে ভিন্ন আদলে ও মান ঠিক রেখেন নির্মাণ করতে। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে’।

বিলিয়ান বিপুর কথায় ‘মন কে খুঁজেছি’ গানে কণ্ঠ দিয়েছেন সোহান ও রেশমি। এই গানটির সুর ও সংগীত করেছেন সুষমিত মন্ডল। আবিদ রনির সুর, সংগীত ও কথায় `অস্থির সময়’ গানে কণ্ঠ দিয়েছেন আতিক সামস। ‘মন শুধু চায়’ গানে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আতিক সামস। এই গানটিরও সুর, সংগীত ও কথা আবিদ রনির।

কণ্ঠ দেয়ার পাশাপাশি ‘দূরে তুমি’ গানটিরও সুর, সংগীত ও কথা মাহমুদ সানির। নিজের সুর ও সংগীতে ‘হারিয়েছি তোর প্রেমে’ গানে কণ্ঠ দিয়েছেন সুষমিত মন্ডল। কথা লিখেছেন বিলিয়ান বিপু।

গানগুলোর ভিডিওতে মডেল হয়েছেন-আমান রেজা, আশফাক রানা, লিয়ানা লিয়া, তারেক, রিও, ঝরা, তৃষ্ণা, সূচি, মাহামুদ সানি ও জেরিন। অনুষ্ঠানে সবগুলো মিউজিক ভিডিও প্রদর্শন করা হয়।

‘এসএস মিউজিক ক্লাব’র ইউটিউব লিংক:   

https://www.youtube.com/channel/UCOqPbN7dPIiQy5BVQRlu6PQ

 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি