ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বাবার মৃত্যুদিনে মীর সাব্বিরের প্রার্থনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ১ আগস্ট ২০১৮

মীর সাব্বির। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা। তার পিতা মীর মাহবুব হোসেন। যিনি ২০১৫ সালের ৩১ জুলাই, রাজধানীর গ্রিন রোডের সেন্ট্রাল হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছিলেন। গতকাল ছিল মীর সাব্বিরের বাবার মৃত্যুবার্ষিকী। এদিন নিজের ফেসবুকে বাবা-মায়ের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন তিনি। ২০১৪ সালে বাবা-মায়ের সঙ্গে আগ্রার তাজমহলে তোলা ছবিটি বাবার তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফেসবুকে পোস্ট দেন অভিনেতা।

সেই ছবির ক্যাপশনে তিনি তার বাবাকে নিয়ে লেখেন, ‘আব্বা কোথায় চলে গেলেন? আমার ফারশাদ (মীর সাব্বিরের বড় ছেলের নাম ফারশাদ), আমার সানদিদ (ছোট ছেলের নাম সানদিদ) বড় হয়ে যাচ্ছে। আমার শুটিং কেমন চলছে? ফোন দিয়ে আর জিজ্ঞেস করেন না। কোথায় চলে গেলেন, আব্বা? যেখানে থাকেন ভালো থাকবেন। আপনার ছয়টি সন্তান আপনার দোয়া নিয়ে, আদোর নিয়ে খুব ভালো আছে। তিনটি বছর আপনি নাই। আপনার ভাই-বোনরা আপনাকে নিয়ে অনেক কথা বলে। অনেক দোয়া করে নিশ্চয়ই। আপনারা দুই ভাই এখন একসাথে আছেন। কেমন আছেন, কোথায় আছেন জানি না।

আব্বা, আমরা সবাই যেন ভালো থাকতে পারি, মিলে মিশে থাকতে পারি। আপনার সব স্মৃতি, আপনার সব ভালোবাসার স্মৃতি যেন রক্ষা করতে পারি, সেই দোয়া চাই।

আল্লাহ, আমাকে শক্তি দাও। আল্লাহ, আব্বাকে বেহেস্ত নসিব কর। আব্বা, আপনার মৃত্যুবার্ষিকীতে বলতে চাই, আপনার নামে একটা মসজিদ, একটা মাদ্রাসা করতে চাই, আপনার সবচেয়ে প্রিয় জায়গায়। আল্লাহ, আমাকে শক্তি দাও। রাব্বি হামহুমা কামা রাব্বাইয়া সাগিরা।’

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি