ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

আবারও রিয়াজের সঙ্গে জুটি হলেন নোভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২০, ৬ আগস্ট ২০১৮

দুই বছর পর আবারও জনপ্রিয় অভিনেতা রিয়াজের সঙ্গে জুটি হলেন মডেল অভিনেত্রী নোভা। আসছে ঈদে ‘জেনারেশন গ্যাপ’ শিরোনামের একটি নাটকে তাদের দেখা যাবে। এটি নির্মাণ করেছেন আরবি প্রিতম। এ নাটকে রিয়াজ ও নোভা জুটিবদ্ধ হয়েছেন স্বামী-স্ত্রীর চরিত্রে।

রিয়াজের সঙ্গে অভিনয় প্রসঙ্গে নোভা বলেন, অভিনেতা হিসেবে রিয়াজ ভাই এক কথায় চমৎকার। অনেক দিন পর আবার একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। দর্শক দারুণ একটি গল্পে আমাদের দেখবেন।

তিনি আরও বলেন, এই নাটকের গল্পটি বর্তমান ও তার আগের জেনারেশনের চিন্তাভাবনা নিয়ে। এই সময়ের পুরুষের চিন্তাধারা আগের পুরুষদের মতো সহজ ছিল না। এছাড়া সেই সময়ের একজন পুরুষ ও একজন মেয়ের প্রেম-ভালোবাসা এখনকার মতো ছিল না। এই সময়ে আমাদের সব কিছু সহজ হয়ে গেছে। কিন্তু একই সঙ্গে বেড়েছে জটিলতা। দুই সময়ের জেনারেশনের যে গ্যাপ সেটি দর্শক এই নাটকের গল্পে দেখতে পাবে।

এদিকে চলতি সপ্তাহে ঈদের জন্য আরও একটি নাটকে কাজ করবেন বলে জানান এই অভিনেত্রী। ঈদের নাটকের বাইরে নোভা ধারাবাহিক নাটকেও ব্যস্ত সময় পার করছেন। তার হাতে রয়েছে আলভী আহমেদের ‘জেনারেশন’, রাজিবুল ইসলাম রাজিবের ‘বারো ঘরের এক উঠোন’ ও আশিক মাহমুদ রনির ‘পাগলা হাওয়া’ শীর্ষক ধারাবাহিকগুলো।

তিনটি ধারাবাহিকেই তিনি বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করছেন। এছাড়া তিনি বাংলাভিশনে ‘সৌন্দর্যের কথা’ ও বাংলাদেশ টেলিভিশনে আধুনিক গানের অনুষ্ঠান ‘মালঞ্চ’ উপস্থাপনা করছেন।
এসএ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি