ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

জাস্টিনের উদ্দেশ্যে সেলেনার বেদনাদায়ক চিঠি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৮, ৭ আগস্ট ২০১৮

কিছুদিন আগেই চার হাত এক হয়েছে জাস্টিন এবং হেইলির। দুজনে এখন চুটিয়ে সংসার করছেন। তবে এই সংসারের মাঝে বাঁধা হয়ে দাঁড়িয়েছে ‘একটা চিঠি’। যে চিঠি লিখেছেন জাস্টিনের এক্স গার্লফ্রেন্ড সেলেনা গোমেজ। জাস্টিনের বিয়ের খবর শুনে মন ভাঙছিল তার ভক্তদের। তবে চুপ করে ছিলেন সেলেনা। এক্স বয় ফ্রেন্ডের বিয়ে নিয়ে তাকে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু মুখ না খুললে কি হবে সেলেনা যে কষ্ট পেয়েছেন তা প্রকাশ পেল তার চিঠি থেকে।
তিনি লিখেছেন, তিনি কখনই আর যোগাযোগ করবেন না জাস্টিনের সঙ্গে। নিজের লাইফ নিয়ে এগিয়ে যাবেন, কোনওভাবেই আর একসঙ্গে দেখা যাবে না তাঁদের। জাস্টিনের সঙ্গে কাটানো দিনগুলো সেলেনা কেন মনে রাখবে, যখন জাস্টিন এনগেজ হয়ে গেছে অন্য কারও সঙ্গে। তবে যাই হোক- শেষে শুভেচ্ছা রইল জাস্টিনের জন্য।’
প্রসঙ্গত, সেলেনা গোমেজের সঙ্গে ডেট, তার সঙ্গে ব্রেক আপ, আবার প্যাচ আপ এই সব ঘটনা সকলেরই জানা। এমনও শোনা গেছে জাস্টিন নাকি বিয়েও করবেন সেলেনাকে। এই খবর ছড়িয়ে গিয়েছিল পুরো হলিউডে। দু’জনের বিশাল ভক্তরাও সেই খবরে বেজায় খুশি ছিল। কিন্তু মাসখানেক আগেই ভক্তরা জানতে পেরেছে সেলিনাকে ডেট করছেন না জাস্টিন। পপস্টার বিবারের সঙ্গে জুড়ে গেছে অন্য নাম। তিনি হেইলি বাডউইন। এই মডেলের সঙ্গে প্রেম করছেন বিবার। তাদের ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় বাহামাস আইল্যান্ডে। তারপরই লাভবার্ডসের বাগদান নিয়ে ওঠে নানা প্রশ্ন। এরই মধ্যে ইন্টারনেটে ভাইরাল হয় একটি ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওতে জাস্টিনের সঙ্গে হেইলির সালসা ডান্স সকলের নজর কাড়ে। নাচের ভিডিও একটি রেস্টুরেন্টের। সেখান থেকেই এই গুঞ্জনের সূত্রপাত।

জাস্টিনের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, সেই ফাইভ স্টার রেস্টুরেন্টে জাস্টিন প্রপোজ করেন হেইলিকে। এনগেজমেন্টের আগে জাস্টিনের নিরাপত্তারক্ষীরা রেস্টুরেন্টের সকলের ফোন জমা রেখেছিলেন। যাতে কেউ এনগেজমেন্টের ছবি না তুলতে পারে।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি