ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

সিটবেল্ট না পরে সমালোচনায় শুভশ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৮, ২৪ অক্টোবর ২০১৮

রাজ শুভশ্রীর বিয়ের মেহেদীও শুকায়নি। চলে এলে পূজা। বিয়ের পর প্রথম পুজা তাই জমিয়ে কাটিয়েছেন এই নবদম্পতি। নেচে গেয়ে পরিবার ও বন্ধুদের নিয়ে হইহুল্লোরে কেটেছে সময়।

কখনও বা দেখা গেছে মণ্ডপে ঠাকুর দেখতে আবার কখনও রাজের সঙ্গে মিলে ঢাকও বাজিয়েছেন শুভশ্রী। কখনও আবার শশুড়ি মায়ের হাত ধরে নিজেদের আবাসনের পুজো দেখেছেন।

বিজয়া দশমীর দিন হাতিবাগানের কুণ্ডুবাড়িতে সিঁদুরও খেলেছে রাজঘরণী। আবার নিয়ম মেনে মা-কে বরণ করেছেন, মিষ্টি মুখ করিয়েছেন শুভশ্রী। বিসর্জনের শোভাযাত্রায় সবার সঙ্গে মিলে নাচতেও দেখা গেছে রাজ-শুভশ্রীকে। সবমিলিয়ে রাজ শুভশ্রীর পুজো জমে উঠেছিল বেশ।

এদিকে এই পর্যন্ত সবকিছু ঠিকঠাকই ছিল তবে বিজয়া দশমীর সিঁদুর খেলা সেরে বাড়ি ফেরার সময় নিজেই গাড়ি চালাতে দেখা গেল শুভশ্রী। তবে সিট বেল্ট না পরেই। এভাবেই গাড়ি চালাতে চালাতে ভিডিও করেছেন তাঁরা। নিয়ম না মেনে শুভশ্রীর এভাবে গাড়ি চালানো নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

প্রসঙ্গত, এবছরই গত মে মাসে দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে সাত পাকে বাঁধা পড়েন টালিগঞ্জের এই দুই তারকা। সেসময়ই তাঁদের সেই বিয়ের সমস্ত ভিডিও সোশ্যাল সাইটে ভক্তদের জন্য শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। বিয়ের পর তাঁদের প্রথম পুজোর সেলিব্রেশনের ক্ষেত্রেও সেটার অন্যথা হল না।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি