ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু স্টেডিয়ামে কনসার্ট ‘শেকড়ের সন্ধানে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০১, ২ নভেম্বর ২০১৮

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ শুক্রবার ‘শেকড়ের সন্ধানে’ শীর্ষক কনসার্টের আয়োজন করেছে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়।
বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত এ কনসার্টে স্থানীয় শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করবেন। সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা ৩০ মিনিট পর্যন্ত চলবে কনসার্টের মূল পর্ব। এ পর্বে দেশের স্বনামধন্য শিল্পীবৃন্দ বিদেশি প্রতিথযশা মিউজিশিয়ানদের সমন্বয়ে সংগীত পরিবেশন করবেন।
ভারত, রাশিয়া, যুক্তরাজ্য, পাকিস্তান, মিশরসহ বিভিন্ন দেশের ২২ জন মিউজিশিয়ান এ কনসার্টে পারফর্ম করবেন। প্রখ্যাত বিদেশি মিউজিশিয়ানদের মধ্যে রয়েছে ভারতের সেবামণি, লাটভিয়ার অ্যান্থনি।
এতে কনসার্টে সংগীত পরিবেশন করবেন কৌশিক হোসেন তাপস, হৃদয় খান, রিংকু, কনক, ঈশিতা, রেশমী, কুদ্দুস বয়াতী, শফি বয়াতীসহ আরো অনেকে।
কনসার্টে থাকবে বর্ণিল ও মনোমুগ্ধকর ফায়ারওয়ার্কস। সন্ধ্যা ৬টা হতে এ অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে কনসার্টের মিডিয়া পার্টনার স্যাটেলাইট চ্যানেল গান বাংলা ও দেশ টেলিভিশন।
সাংস্কৃতিক অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে বর্তমান সরকারের বিভিন্ন জনকল্যাণমূলক ও উন্নয়ন কর্মকাণ্ডের প্রামাণ্য ভিডিওচিত্র প্রদর্শন করা হবে। এছাড়া প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগের ভিডিও তথ্যচিত্র অনুষ্ঠানে প্রদর্শিত হবে।
গত ১৬ অক্টোবর রংপুরে, ২০ অক্টোবর রাজশাহীতে, ২২ অক্টোবর খুলনায়, ২৪ অক্টোবর বরিশালে, ২৮ অক্টোবর সিলেটে ও ৩১ অক্টোবর চট্টগ্রামেও ধারাবাহিকভাবে এ কনসার্ট আয়োজন করা হয়েছে। ৪ নভেম্বর ময়মনসিংহে অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে এ কনসার্টের সমাপ্তি ঘটবে।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি