ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

‘গুরু’ শিরোনামে গান করলেন সৌরভ ইমাম 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২১, ৫ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৭:২৮, ৫ নভেম্বর ২০১৮

‘গুরু’ শিরোনামে নতুন একটি কাভার গান করেছেন উপস্থাপক সৌরভ ইমাম। দুই বাংলার জনপ্রিয় সংগীত ব্যক্তিত্ব গেস্ট গোপালের কথা ও সুরে গানটির মিউজিক করেছেন খ্যাতিমান মিউজিশিয়ান নাফিস ইকবাল। গানটি আপলোড করা হয়েছে সৌরভ ইমামের নিজস্ব ইউটিউব চ্যানেলে। এছাড়া তাঁর ফেসবুক পেইজেও গানটি আপলোড দেয়া হয়েছে।     

এরই মধ্যে সংগীত প্রেমীদের মাঝে গানটি বেশ সমাদৃত হয়েছে। ভিন্ন গায়কী আর গ্রামীন পরিবেশে শ্যুটিং করায় অনেকে গানটি পছন্দ করেছেন বলে জানিয়েছেন। 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা নদীর তীরবর্তী একটি গ্রামে গানটির শ্যুটিং করা হয়। গল্প নির্ভর গানটিতে গুরু চরিত্রে মডেল ছিলেন বাংলাদেশে ব্যাডমিন্টনের উজ্জ্বল তারকা এনায়েত হোসেন। এ গানের মধ্য দিয়ে একাধিকবার জাতীয় চ্যাম্পিয়ন এনায়েত প্রথমবারের মত কোন মিউজিক ভিডিওতে অভিনয় করলেন।

এছাড়া দুইটি গুরুত্বপূর্ন চরিত্রে ছিলেন জনপ্রিয় কৌতুক অভিনেতা হুমায়ুন কাবেরী এবং এটিএন মিউজিকের প্রোডিউসার জলি প্রধান।

গানটি প্রসঙ্গে সৌরভ ইমাম জানান, ভাল লাগা থেকে গানটি করেছি। আশা করছি শ্রোতাদেরও ভাল লাগবে। সামনে আরো কিছু কাভার গান করবেন বলেও জানান তিনি। এছাড়া নিজের লেখা কিশোরী শিরোনামে একটি গান করবেন বলেও জানান সৌরভ।

গত বছর বেঙ্গল টাইগার শিরোনামে সৌরভের একটি গান ব্যাপক প্রশংসিত হয়েছিলো। গানটি একাধিক চ্যানেলে প্রচার হয়। বর্তমানে একুশে টেলিভিশনে সাংবাদিকতার পাশাপাশি, উপস্থাপনা ও ইভেন্ট ম্যানেজম্যান্টের সাথে জড়িত রয়েছেন সৌরভ ইমাম।

গানের লিঙ্ক: 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি