ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

আঁখির জন্মদিনে তারকাদের মেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০, ৯ জানুয়ারি ২০১৯ | আপডেট: ০০:০০, ১০ জানুয়ারি ২০১৯

জনপ্রিয় সঙ্গীত শিল্পী আঁখি আলমগীর। ৭ জানুয়ারি ছিল তার জন্মদিন। এদিন সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে আয়োজন করা হয় একটি অনুষ্ঠানের। যেখানে আঁখিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলো শোবিজের নানা অঙ্গনের তারকারা।
কেউ এসেছেন ফুল হাতে, কেউ বা উপহার-ভালোবাসা নিয়ে। আঁখি আলমগীর তার জন্মদিনে আসা কয়েকজন অতিথিদের মঞ্চে ডেকে নেন। শুরুটা হয় তার বাবা চিত্রনায়ক আলমগীরকে দিয়ে। তিনি তার মেয়ের জন্য সবার কাছে দোয়া চান।

এরপর মঞ্চে আসেন শওকত আলী ইমন, ওমর সানি, বাচসাসের সভাপতি আব্দুর রহমান, রিজিয়া পারভীন, রবি চৌধুরীসহ আরও অনেকেই।

আঁখি আলমগীরের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন- মা খোশনূর, তার ছোট বোন তুলতুল, আঁখির দুই মেয়ে স্নেহা ও আারিয়া’সহ তার পরিবারের আরও অনেকে।
আরও ছিলেন কুমার বিশ্বজিৎ, আব্দুন নূর তুষার, আনজাম মাসুদ, এসডি রুবেল, নিপুণ, কনা, পূজা, কর্ণিয়া, প্রতীক হাসান, দিনাত জাহান মুন্নী, দিঠি আনোয়ার, প্রযোজক নাসিরুদ্দিন দিলু, নায়ক বাপ্পী, আশনা হাবিব ভাবনাসহ আরও অনেকে।

অনুষ্ঠানে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দেন, জাজের নির্মিতব্য নতুন সিনেমাতে একটি গান করবেন আঁখি আলমগীর।
প্রসঙ্গত, ১৯৮৪ সালে ‘ভাত দে’ সিনেমাতে অভিনয় করেন আঁখি আলমগীর। জীবনের প্রথম সিনেমা দিয়েই তিনি জয় করে নিয়েছিলেন শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর আর তাকে অভিনয়ে দেখা যায়নি। যদিও আঁখি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সংগীতে। শখের বশে চলচ্চিত্রে গান করতে গিয়ে সেখানে জনপ্রিয়তা পান এবং গানকেই পেশা হিসেবে গ্রহণ করেন।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি