ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

নুহাশ হুমায়ূনের ‘খোকা’ প্রশংসিত (ভিডিও)

প্রকাশিত : ১৪:৫৩, ৩০ মার্চ ২০১৯

নতুন এক মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন লেখক হুমায়ূন আহমেদের ছেলে নুহাশ হুমায়ূন। নাম, ‘খোকা’। সংগীতশিল্পী প্রীতম হাসান ও অভিনেতা সিয়াম আহমেদের সঙ্গে এই ভিডিওতে কাজ করেছেন সাফা কবির। এখানে নায়ক আর খলনায়করূপে দেখা গেছে প্রীতম হাসান ও অভিনেতা সিয়ামবে। তবে একজন মৃত, আরেকজনকে জীবিত হিসেবে দেখানো হয়েছে।

গত ২৮ মার্চ গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ পেয়েছে।

এটি দেখার পর যে কেউ মুগ্ধ হবেন। কারণ এর চরিত্র, অভিনয়, গান, গল্প আর নির্মাণশৈলী এক কথা অসাধারণ। যেখানে দেখা যাবে, বন্ধু প্রীতম হাসানকে খুন করে টিভি পর্দায় শোক প্রকাশ করছেন সিয়াম আহমেদ। বলছেন, তারা অনেক ভালো বন্ধু ছিলেন। এটা ছিল সড়ক দুর্ঘটনা।

অন্যদিকে টিভিতে চলা সেই শোক প্রতিক্রিয়া শুনে লাশকাটা ঘরে উঠে দাঁড়ান মৃত প্রীতম হাসান! এরপর পুরো ফিল্মজুড়ে চলে মৃত প্রীতম হাসানের প্রতিশোধ পর্ব। যেখানে নায়করূপে দেখা যায় প্রীতমকে আর খলনায়ক হিসেবে সিয়াম। এরমধ্যে তাদের সঙ্গে নতুন বেশে যুক্ত হন পপ তারকা ফেরদৌস ওয়াহিদ।

এ বিষয়ে প্রীতম হাসান বলেন, ‘এই গানটি তৈরি করে আমি নুহাশ হুমায়ূনকে শোনাই। এমনি এমনি, যেটা হয় আর কি। গানটি শোনার পর নুহাশ বললেন, লিরিকে কিছু পরিবর্তন আনতে হবে। কারণ, গানটি শুনে তার মাথায় একটা প্লট এসেছে। এরপর আমরা দুজনে মিলে নতুন লিরিক তৈরি করি। গানটি তৈরি হওয়ার পর নেমে পড়ি গল্প নিয়ে। আমরা অসম্ভব খেটেছি কাজটির জন্য। গানে এবং অভিনয়ে, আমার জীবনে এ পর্যন্ত সেরা কাজ এটি।’

এই মিউজিক্যাল ফিল্মে সিয়াম আহমেদ, সাফা কবির, প্রীতম হাসান, ফেরদৌস ওয়াহিদ ছাড়াও একটি বিশেষ দৃশ্যে অভিনয় করেছেন ডা. এজাজ।

দেখুন ‘খোকা’র ভিডিও :

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি