ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

জেল হেফাজতেই থাকতে হচ্ছে রিয়াকে (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৯, ২২ সেপ্টেম্বর ২০২০

এখনই ছাড়া পাচ্ছেন না অভিনেত্রী রিয়া চক্রবর্তী। আগামী ৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে তাকে। মাদক মামলা সংক্রান্ত বিশেষ আদালত এনডিপিএস (নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) মঙ্গলবার তার হেফাজতের মেয়াদ বাড়িয়েছে। ফলে মুম্বাইয়ের বাইকুল্লা জেলেই থাকতে হবে এই অভিনেত্রীকে।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে মাদক যোগ উঠে আসার পর গত ৯ সেপ্টেম্বর রিয়াকে গ্রেফতার করে নার্কোটিস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এতে ১৪ দিনের জেল হেফাজত হয় রিয়ার। মঙ্গলবার সেই মেয়াদ শেষ হয়ে যাওয়ায়, নতুন করে আদালতে আবেদন জানিয়েছিল এনসিবি। আদালত এ দিন আরও ১৪ দিনের হেফাজত মঞ্জুর করেছে।

এদিকে, প্রকাশ্যে এসেছে রিয়া-মহেশের একান্ত মুহুর্তের নতুন ভিডিও। একটি বেসরকারি সংবাদমাধ্যম রিয়া এবং মহেশ ভাটের এই ভিডিও টুইটারে শেয়ার করেছে। ভিডিওতে মহেশ রিয়াকে একটি বই পড়ে শোনাচ্ছেন। আর তা মন দিয়ে শুনছেন রিয়া। 

সংবাদমাধ্যমের অনুমান, ভিডিওটি রিয়ার কোনও এক ম্যানেজার রেকর্ড করেছিলেন রিয়ারই মোবাইলে। ভিডিওতে রিয়াকে ‘মুভ অন’-এর কথা বলতে শোনা যাচ্ছে মহেশকে। 

উল্লেখ্য, এর আগেও রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটে তাকে ‘মুভ অন’ করতে অর্থাৎ সুশান্তের সঙ্গ ত্যাগ করতে বলেছিলেন মহেশ। এর জন্য তীব্র সমালোচনার শিকার হতে হয় তাকে।

মুম্বই পুলিশের কাছে গিয়ে বয়ানও দিতে হয়। নতুন এই ভিডিও ফের চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এরই মধ্যে শোনা গিয়েছে, জেল হেফাজতে থাকা রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তী এবং সুশান্তের কর্মচারী দীপেশ সাওয়ান্তকে আরও কিছু দিন জেল হেফাজতেই থাকতে হচ্ছে। 
সূত্র : আনন্দবাজার

এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি