ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কারিনার জন্য গর্ব হয় মাধুরীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৫, ১২ ডিসেম্বর ২০১৭

গত বছর ছেলে সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ২০১৬ সালের ২০ ডিসেম্বর ছেলে সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। সাধারণত মায়েরা সন্তান জন্ম নেওয়ার ওই সময়টাতে মুটিয়ে যান। কারিনার ক্ষেত্রেও তার বিপরিত হয়নি। কিন্তু সবকিছু সামলে নিজের শরীরের পূর্বের ফিগারে চলে আসেন তিনি। আর এ জন্য করতে হয়েছে তাকে কঠর পরিশ্রম। বর্তমানে পূর্বের মতই সমান তালে মিডিয়াতে কাজ শুরু করে দিয়েছেন কারিনা। এবার সেই পরিশ্রমের পারিশ্রমিক হিসেবে সিনিয়রদের কাছ থেকে পেলেন ভালোবাসা।

সম্প্রতি শাহরুখ খানের উপস্থাপনায় ‘বাতেঁ উইথ বাদশা’ অনুষ্ঠানে আসেন বলিউডের নব্বই দশকের তুমুল জনপ্রিয় নায়িকা মাধুরী দীক্ষিত। অনুষ্ঠান শেষে মাধুরী শাহরুখ খানের হাতে একটি চিঠি তুলে দেন। তবে চিঠিটি শাহরুখের উদ্দেশে লেখা নয়। চিঠির প্রাপক কারিনা কাপুর খান।

মাধুরী শাহরুখকে বলেন, একজন ভক্ত হিসেবে তিনি এই চিঠিটি লিখেছেন। পরে কিং খান সবাইকে মাধুরীর লেখা সেই চিঠিটি পড়ে শোনান।

চিঠিতে লেখা ছিল :

প্রিয় কারিনা,

তুমি শুধু আমার নয়; আমাদের সবার প্রিয়। তোমাকে পর্দায় দেখলে অন্য রকম আনন্দ পাই। মনে হয় যেন তোমার উপস্থিতিতে আলো আরও উজ্জ্বল হয়ে ওঠে। তোমাকে নিয়ে আমার খুব গর্ব হয়। মা হওয়ার পরও তুমি কী সুন্দর করে ক্যারিয়ার সামলাচ্ছ। তুমি প্রতিটি মায়ের জন্য এক উদাহরণ। চালিয়ে যাও। তোমাকে সব সময় ভালোবাসি।’

উল্লেখ্য, ‘বাতেঁ উইথ বাদশাহ’ অনুষ্ঠানের আগামী পর্বে আমন্ত্রণ জানানো হয়েছে কারিনা কাপুর খান আর তাঁর বন্ধু অমৃতা অরোরাকে। মাধুরীর মতো একজন অভিনেত্রীর কাছ থেকে এমন প্রশংসাসূচক চিঠি পেয়ে কারিনা নিশ্চয়ই অনেক খুশি হবেন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

 

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি