ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

কাপুর নাকি সিং, কোন বাড়ির বউ হবেন দীপিকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮, ৩১ জানুয়ারি ২০১৮

‘পদ্মাবত’র স্পেশাল স্ক্রিনিংয়ে উপস্থিত হয়েছিলেন ঋষি কাপুর এবং নীতু কাপুর। সিনেমাটি দেখার পর দীপিকার অভিনয়ের প্রশংসা করেন রণবীর কাপুরের বাবা-মা। শুধু তাই নয়, পদ্মাবত দেখার পর দীপিকার জন্য উপহারও পাঠান কাপুর দম্পতি। সেই উপহার পেয়ে খুশিতে উচ্ছ্বল হয়ে ওঠেন দিপ্পি। এমনকি রণবীর কাপুরের বাবা-মাকে ধন্যবাদ জানিয়ে উপহারের সেই ছবি সোশ্যাল সাইটে শেয়ারও করেন দীপিকা। পাশাপাশি পদ্মাবত’র স্পেশাল স্ক্রিনিংয়ে আসার জন্য ঋষি এবং নীতু কাপুরকে পাল্টা ধন্যবাদও জানান দীপিকা।

দীপিকার উপর রণবীর কাপুরের বাবা-মায়ের স্নেহ দেখে বলিউডে প্রশ্ন উঠতে শুরু করেছে। প্রাক্তন বান্ধবীর সঙ্গে আবার কি কোন সম্পর্ক তৈরি করতে যাচ্ছেন রণবীর কাপুর? দীপিকাকে বাড়ির বউমা করে আনার জন্য কি সক্রিয় হচ্ছেন কাপুর দম্পতি?

অপরদিকে পদ্মাবত মুক্তির আগে শ্রীলঙ্কায় গিয়ে দীপিকা পাডুকনকে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়ি এবং হিরের গয়না উপহার দিয়েছেন রণবীর সিং-এর বাবা-মা। দীপিকাকে সিং বাড়ির বউ করে নিয়ে যাবেন বলেই রণবীরের বাবা-মায়ের ওই উদ্যোগ। এমনটাই মনে করেছে বলিউডের একাংশ। যদিও এই মুহূর্তে বিয়ে করে সংসার পাতানোর কোনও পরিকল্পনা নেই বলে স্পষ্ট জানিয়েছেন দীপিকা।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি