ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুশান্তের মৃত্যুর তদন্তে নতুন মোড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০৩, ১৮ জুন ২০২০

বলিউড অভিনেতা ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে রহস্য দিনে দিনে ঘনীভূত হচ্ছে। নতুন নতুন রহস্য সামনে এসে উপস্থিত হচ্ছে সবার কাছে। বিশেষ করে পুলিশের হাতে। আর তাই তদন্তের স্বার্থে এবার বড় পদক্ষেপ নিচ্ছে মুম্বাই পুলিশ। 

জানা গেছে, অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকে ইতোমধ্যেই পাঁচটি ডায়েরি উদ্ধার করা হয়েছে। 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ওই ডায়েরিগুলো থেকে বিভিন্ন সূত্র খতিয়ে দেখবে পুলিশ। পাশাপাশি মৃত্যুর আগে অর্থাৎ গত ১০ দিন ধরে সুশান্ত যাদের সঙ্গে যোগাযোগ করেছেন, তাদেরও নোটিশ পাঠানো হবে। তদন্তের স্বার্থেই ওই ব্যক্তিদের নোটিশ পাঠানো হবে এবং জিজ্ঞাসাবাদ করা হবে।

পুলিশ জানিয়েছে, বন্ধু-বান্ধব থেকে পরিবার কিংবা ইন্ডাস্ট্রির লোকজন, মৃত্যুর আগে সুশান্ত যাদের সঙ্গে যোগাযোগ করেছেন, প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা হবে। এসবের সঙ্গে সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’র পরিচালক মুকেশ ছাবরাকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারে।

উল্লেখ্য, এর আগে গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। ময়নাতদন্তের রিপোর্টে তার মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যার কথা সামনে উঠে এলেও, কেন অভিনেতা ওই পদক্ষেপ নিলেন, তা ভাবাচ্ছে প্রায় প্রত্যেককেই। সেই কারণেই সুশান্তের চিকিৎসক, পরিবারের লোক, কাছের বন্ধুদের পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারে।

এসবের পাশাপাশি মুম্বাই পুলিশ ইতোমধ্যেই ইন্ডাস্ট্রির পাঁচ প্রযোজনা সংস্থাকে নোটিশ পাঠিয়েছে। বলিউডের বেশ কয়েকজন বড় প্রযোজক ও পরিচালককেও এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি