ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সুশান্তের মৃত্যুর ঘটনায় আদিত্যকে টানা ৩ ঘণ্টা জেরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৩, ১৮ জুলাই ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মুম্বাই পুলিশ যশরাজ ফিল্মস-এর কর্ণধার আদিত্য চোপড়াকে জিজ্ঞাসাবাদ করেছে। শনিবার সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত, টানা তিন ঘণ্টা আদিত্য চোপড়াকে জেরা করা হয় বলে জানা গেছে।

আরো জানা যাচ্ছে, আদিত্য চোপড়া নিজের বয়ান রেকর্ড করার জন্য শনিবার ভারসোভা থানায় উপস্থিত হয়েছিলেন। যদিও এতদিন পর্যন্ত যাঁরা বয়ান রেকর্ড করেছেন তাঁদের সকলকেই বান্দ্রা থানায় ডেকে পাঠানো হয়েছিল। আদিত্য চোপড়ার আগে যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। এমনকি যশরাজ ফিল্মসের সঙ্গে সুশান্তের যে সমস্ত চুক্তি হয়েছিল, সেগুলি আগেই খুঁটিয়ে দেখা হয়েছে পুলিসে তরফে।

২০১২ সালে যশ রাজের সঙ্গে চুক্তি হয়েছিল সুশান্তের। ২০১৫ সালে তিনি নাকি সেই চুক্তি ভেঙে বেরিয়ে এসেছিলেন সুশান্ত। যশ রাজ ফিল্মসের ব্যানারে দুটি ছবি 'শুদ্ধ দেশি রোম্যান্স' (২০১৩) এবং 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী' (২০১৫)-তে অভিনয় করেন সুশান্ত। 

জানা যায়, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যশরাজ ফিল্মসের তিনটি ছবি করার চুক্তি হয়েছিল। পরবর্তীকালে শেখর কাপুর পরিচালিত 'পানি' যেটির কথা কান ফিল্ম ফেস্টিভ্যালে ঘোষণা করা হয়েছিল। সেই 'পানি' ছবিটিও যশরাজ ফিল্মেসের প্রযোজনায় হওয়ার কথা ছিল। যদিও পরে সেটির কাজ বন্ধ রাখা হয়েছিল। 

ইচ্ছাকৃতভাবে 'পানি' প্রজেক্ট ঝুলিয়ে রেখে যশরাজ ফিল্ম সুশান্তকে আর অন্য কোনও প্রযোজনা সংস্থার ছবিতে সই করতে দিচ্ছিলেন না বলে অভিযোগ। এই কারণেই নাকি সুশান্তের হাতছাড়া হয় 'গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা ' ও 'বেফিকরে'র মত ছবি। এই বিষয় নিয়ে সুশান্তের সঙ্গে যশরাজ ফিল্মসের বচসা বাঁধে বলেও জানা যায়। এমনকি আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থার কারণে সুশান্তের হাত থেকে ৭টি ছবি হাতছাড়া হয়ে যায়। তাতেই সুশান্ত মানসিকভাবে ভেঙে পড়েন বলে একটি সূত্রের দাবি।

অভিনেতার মৃত্যুর পর তাঁর বন্ধু মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তী পুলিশকে জানিয়েছেন যে তাঁকেও যশ রাজের সঙ্গে চুক্তিবদ্ধ না হওয়ার পরামর্শ দিয়েছিলেন সুশান্ত।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি