ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

করোনায় আক্রান্ত চিত্রপরিচালক সোহানুর রহমান সোহান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৪, ৮ আগস্ট ২০২০

চলচ্চিত্রের গুণী নির্মাতা সোহানুর রহমান সোহান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ‘কেয়ামত থেকে কেয়ামত’খ্যাত এই নির্মাতা বর্তমানে নিজ বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

সোহানুর রহমান সোহান বলেন, ‘কয়েকদিন আগে আমি অসুস্থ হই। করোনার কিছু লক্ষণ ছিল শরীরে। পরীক্ষা করিয়েছি ক’দিন আগে। গতকাল রিপোর্ট পেয়েছি, পজিটিভ এসেছে। তবে আমি এখন শারীরিকভাবে আগের তুলনায় অনেকটা সুস্থ। অল্প কিছু সমস্যা আছে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এই নির্মাতা আরও জানান, তিনি করোনায় আক্রান্ত হলেও পরিবারের অন্য সদস্যরা সুস্থ আছেন। তবে তার স্ত্রীর করোনার কিছু উপসর্গ দেখা দিয়েছিল, এখন তিনিও সুস্থ হয়ে উঠছেন।

উল্লেখ্য, গুণীনির্মাতা শিবলি সাদিকের সহকারী হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেন সোহানুর রহমান সোহান। তার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বাস অবিশ্বাস’। এরপর ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্র দিয়ে তিনি তুমুল জনপ্রিয়তা পান। তার এই সিনেমার সুবাদেই রূপালি পর্দায় পা রাখেন ঢালিউডের ক্ষণজন্মা চিত্রনায়ক সালমান শাহ ও প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। এছাড়া শাকিব খানের প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘অনন্ত ভালোবাসা’র পরিচালকও সোহানুর রহমান সোহান।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি