ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বউ সাজে বিদ্যা সিনহা মিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৯, ৬ নভেম্বর ২০২০

বিয়ের বউ সাজ নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০। বৃহস্পতিবার গুলশানে লং বিচ সুইটস-এ আয়োজিত এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তিনিও এতে হাজির হন বউ সেজে।

রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই করে ২২ জন ব্রাইড এবং ২২ জন মেক আপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন স্বনামধন্য কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু। 

এতে অংশগ্রহণ করে নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বিদ্যা সিনহা মিম বলেন, ‘জেনে খুব ভালো লাগছে যে এমবি অ্যাসোসিয়েটস ব্রাইডাল সাজকে ইন্টারন্যাশনালি রিপ্রেজেন্ট করতে যাচ্ছে। দারুণ একটি আয়োজন, খুব ভালো লাগছে এমন একটি আয়োজনের অংশ নিতে পেরে। পরের সিজনগুলোর জন্য শুভকামনা রইলো।’

আয়োজকদের পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন, ‘সিজন ওয়ান, টু ‍থ্রি খুব সাফল্যের সাথেই সম্পন্ন হলো। সকলের বেশ সাড়া পেয়েছি। এরপরের সিজনগুলো ধারাবাহিকভাবে চলবে।’

তারা জানান, সিজন-ফোর এ থাকছে বিশেষ আকর্ষণ। চলতি মাসের ৩০ তারিখে চট্টগ্রামে অনুষ্ঠিত হবে সিজন ফোর। 

আগ্রহীগণ https://www.facebook.com/MBBridalFest/ এই পেজে যুক্ত হয়ে পরের সিজনগুলোর জন্য রেজিস্ট্রেশন করতে পারবে।

পার্টনার হিসেবে ড্রেস পার্টনারে ছিলো আনজারা, জুয়েলারি নারী উদ্দ্যোগ জুয়েলারি, হসপিটালিটি লং বিচ সুইটস ঢাকা, ইভেন্ট অ্যান্ড পিআর এ ‘বি পজেটিভ কমিউনিকেশন’।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি